হাতিয়ায় ট্রলারডুবিতে আরও ২ লাশ উদ্ধার, এখনও নিখোঁজ ৫

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২০ | আপডেট: ২:৪৭:অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২০
হাতিয়ায় ট্রলারডুবিতে আরও ২ লাশ উদ্ধার, এখনও নিখোঁজ ৫

নোয়াখালীর হাতিয়ায় বরযাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় আরও দু’জনের লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড। শনিবার সকালে এক নারী ও এক শিশুর উদ্ধার করা হয়।

তারা হলেন- হাতিয়ার চানন্দী ইউনিয়নের থানারহাট এলাকার রিয়াজ উদ্দিনের মেয়ে নিহা আক্তার (২) এবং একই এলাকার নাসির উদ্দিনের স্ত্রী জাকিয়া বেগম (৫৫)। লক্ষ্মীপুরের রামগতি চরগজারিয়া মেঘনা নদী থেকে নিহা ও ভোলার মনপুরার রামনেওয়াজ মেঘনা নদী থেকে জাকিয়া বেগমের লাশ উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার বিকেলে হাতিয়ার টাংকির ঘাটে মেঘনা নদী থেকে হাসান (৭) নামের অপর এক শিশুর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে ৫ জন।

কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লে. তাহসিন রহমান জানান, প্রতিদিনের মতো কোস্টগার্ডের একটি দল নদীতে টহল দিচ্ছিল। এ সময় স্থানীয় জেলেদের কাছ থেকে খবর পেয়ে প্রথমে গজারিয়ার চর থেকে নিহা ও মনপুরার রামনেওয়াজ থেকে জাকিয়ার লাশ উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকেলে ট্রলারটি হাতিয়ার চানন্দী ঘাটে কনের বাড়ি থেকে কনেসহ বরযাত্রী নিয়ে বরের বাড়ি ঢালচরের উদ্দেশ্যে ছেড়ে যায়। ট্রলারটি ঢালচরের কাছাকাছি এলে প্রবল স্রোতে উল্টে যায়। এ ঘটনায় কনে তাছলিমাসহ সাত জনের লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ হয় এক নারী ও সাত শিশুসহ আট জন।