বোরহানউদ্দিনে বেলুন ফোলানোর সময় বিস্ফোরণ, নিহত ২

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০ | আপডেট: ৪:১৮:অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০
বোরহানউদ্দিনে বেলুন ফোলানোর সময় বিস্ফোরণ, নিহত ২

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বেলুন ফোলাতে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে হাছনাইন (১৪) নামে এক কিশোর ও নীরব (৩৫) দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের মধ্যে নীরব বেলুন বিক্রেতা। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

শুক্রবার রাতে বড় মানিকা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাটামারা গ্রামের একটি দোকানের সামনে এই ঘটনা ঘটে। প্রাথমিকভাবে জানা গেছে, নিহত হাছনাইন উপজেলার বাটামারা এলাকার বাসু হাওলাদারের ছেলে এবং নীরবের বাড়ি ভোলা সদরে।

স্থানীয় ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাতে উপজেলার বাটামারা নসুর দোকান মোড় এলাকায় নীরব নামে এক ব্যক্তি গ্যাস দিয়ে বেলুন ফুলিয়ে শিশুদের কাছে বিক্রি করছিলেন। হঠাৎ গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়। এতে বেলুন বিক্রেতা নীরব ও ওই এলাকার হাছনাইন নামে এক স্কুলছাত্র ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরো পাঁচজন। আহতদের উদ্ধার করে বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল আমিন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। কিভাবে এ গ্যাস বিস্ফোরণের ঘটনা ঘটেছে তা আমরা খতিয়ে দেখছি।