প্রবীণ আওয়ামী লীগ নেতাকে হাসপাতালে দেখতে গেলেন এমপি জ্যাকব

আমিনুল ইসলাম আমিনুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০ | আপডেট: ৮:৩৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০
প্রবীণ আওয়ামী লীগ নেতাকে হাসপাতালে দেখতে গেলেন এমপি জ্যাকব

চরফ্যাসন উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা রুহুল আমিন গোলদারকে ঢাকায় হাসপাতালে দেখতে গেলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

বুধবার (৯সেপ্টেম্বর) বেলা ২টায় চরফ্যাসন পৌরসভা ৪নং ওয়ার্ড কলেজপাড়ার আওয়ামী লীগের প্রবীণ নেতা ও পৌরসভা ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি রুহুল আমিন গোলদার কে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে দেখতে গেলেন এমপি জ্যাকব। এ সময় তিনি রুহুল আমিন গোলদারের চিকিৎসার খোঁজখবর নেন এবং আর্থিক সহায়তা প্রদান করে তার দ্রুত রোগমুক্তি কামনা করেন।

অসুস্থ রুহুল আমিন গোলদারের ছেলে যুবলীগ নেতা ও চরফ্যাসন পৌরসভার কর্মকর্তা পাবেল গোলদার জানান, দীর্ঘদিন যাবৎ আমার বাবা বিভিন্ন রোগে ভুগছিলেন। এতদিন স্থানীয় ডাক্তারের পরামর্শে চিকিৎসা চলছিল। তার অবস্থা অবনতি দেখে গতকাল ঢাকা ইবনে সিনা হাসপাতালে ভর্তি করি। আজ সন্ধ্যায় বাবার অপারেশন হবে। আমাদের প্রিয় নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় আজ হাসপাতালে বাবাকে দেখতে এসেছেন। আমি প্রিয় নেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সকলের কাছে বাবার দ্রুত সুস্থতার জন্য দোয়া কামনা করছি।