বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে বোরহানউদ্দিনে সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০ | আপডেট: ১১:৫৯:অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০
বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে বোরহানউদ্দিনে সেলাই মেশিন বিতরণ

বঙ্গমাতার স্মৃতিচারণ করতে গিয়ে আলী আজম মুকুল এমপি বলেন, স্বাধীনতায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার ভূমিকা অবিস্মরণীয় হয়ে থাকবে। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে সকল আন্দোলন সংগ্রামে বুদ্ধি পরামর্শ দিয়ে উৎসাহ দিতেন।

বোরহানউদ্দিন উপজেলা অডিটোরিয়াম শনিবার সকাল ১০টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি।

তিনি আরোও বলেন, আগস্ট মাসটি একটি শোকের মাস। এ মাসে তিনি জন্মগ্রহণ করেছেন আর এ মাসেই ঘাতককের বুলেটের আঘাতে ছোট শিশু রাসেলসহ স্বপরিবারের মৃত্যুবরণ করতে হয়েছে। জাতির জন্য একটি কলঙ্ক দিন।

উপজেলা নির্বাহি অফিসার মো. সাইফুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি মো. জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন প্রমূখসহ জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তা বৃন্দ।

অনুষ্ঠান শেষে দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নন এমপিও শিক্ষকদের মাঝে সরকারি অনুদান প্রদান করা হয়। এরপূর্বে বঙ্গমাতার জন্মবার্ষিকী অনুষ্ঠানটি প্রজেক্টরের মাধ্যমে সরাসরি উপভোগ করেন অতিথি বৃন্দ। এছাড়াও দিবসটি গুরুত্ব সহকারে ভোলা সদর উপজেলা সহ সকল উপজেলায় পালন করা হয়।