লাকসামে ‘ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’ এর উদ্যোগে স্বাস্থ্যবিধি কিট বিতরণ

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২০ | আপডেট: ১১:৫২:পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২০
লাকসামে ‘ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’ এর উদ্যোগে স্বাস্থ্যবিধি কিট বিতরণ

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব ঠেকাতেকুমিল্লার লাকসাম উপজেলার বাকই, কান্দিরপাড় ও মুদাফরগঞ্জ ইউনিয়ন ও লাকসাম পৌরসভায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, লাকসাম এরিয়া প্রোগ্রাম এর উদ্যোগে স্বাস্থ্যবিধি কিট বিতরণ করা হয়েছে।

আজ (২৬ জুন) বৃহস্পতিবার বাকই দক্ষিণ ইউনিয়ন পরিষদ কার্যালয়েলাকসাম পৌরসভা, কান্দিরপাড় ও মুদাফরগঞ্জ ইউনিয়নের সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে এসব স্বাস্থ্যবিধি কিট বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন বাকই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মো: আব্দুল আউয়াল, লাকসাম পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব মো: ওমর আলী, ১নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব মোহাম্মদ উল্লাহ, লাকসাম এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর এপি ম্যানেজার শ্যামল ফ্রান্সিস রোজারিও, প্রোগ্রাম অফিসার লাকি গোমেজ, মো: মহসিন খান, সুব্রত মল্লিক, মানিক লাল সরকার, চাইল্ড প্রটেকশন অফিসার সুমন যোশেফ রোজারিও, গ্রাম উন্নয়ন কমিটির নেতৃবৃন্দ।

এ সময় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, লাকসাম এরিয়া প্রোগ্রাম এর পক্ষ থেকে ১১০টি পরিবারের মধ্যে স্বাস্থ্যবিধি কিট বিতরণ করা হয়। এসব স্বাস্থ্যবিধি কিটের মধ্যে ছিল পরিবার প্রতি ৫০ টি মাস্ক, ১০টি স্যাভলন সাবান, ৮ প্যাকেট স্যানিটারী প্যাড, ১ কেজি ব্লিচিং পাউডার, ১ কেজি ডিটারজেন্ট পাউডার ও ১ টি প্লাস্টিক মগ।