বোরহানউদ্দিনে মাটি খুঁড়ে কলেজ ছাত্রের লাশ উদ্ধার, আটক ১

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, জুন ২৩, ২০২০ | আপডেট: ১১:৩৪:পূর্বাহ্ণ, জুন ২৩, ২০২০
বোরহানউদ্দিনে মাটি খুঁড়ে কলেজ ছাত্রের লাশ উদ্ধার, আটক ১

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মোবাইল ফোন করে ডেকে নেয়ার দুই দিন পর এলাকার পানের বরজ থেকে সুমন নামের এক কলেজ ছাত্রে লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২২ জুন) দুপুরে বোরহানউদ্দিন উপজেলার পক্ষীয়া ইউনিয়নের বোরহানগঞ্জ এলাকার লাল দিঘীরপাড় নামক স্থানের একটি পানের বরজ থেকে মাটি খুঁড়ে পুলিশ সুমনের মৃতদেহ উদ্ধার করে। নিহত সুমন ওই এলাকার মফিজুল ইসলামের ছেলে। সে বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজের বিকম শেষবর্ষের ছাত্র ছিল।

এদিকে এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে সুমনের পরিচিত প্রতিবেশী মিঠু নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মিঠুর দেয়া তথ্য অনুযায়ী পুলিশ সুমনের লাশ উদ্ধার করেছে। এসব তথ্য জানিয়েছেন বোরহানউদ্দিন থানার ওসি ম. এনামুল হক।

ওসি এনামুল হক আরও জানান, গত ২০ জুন সন্ধ্যায় সুমন বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন। এসময় একটি ফোন কল পেয়ে সুমন সেখান থেকে চলে যায়। তারপর থেকে সুমনকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। ২২ জুন সোমবার দুপুরে পুলিশ সুমনের ফোন কলের সুত্র ধরে প্রতিবেশী মিঠু নামের এক যুবককে আটক করে। মিঠুর দেয়া তথ্য অনুযায়ী বোরহানগঞ্জ এলাকার লাল দিঘীরপাড়ের একটি পানের বরজের মাটি খুঁড়ে সুমনের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মিঠু হত্যার বিষয়টি স্বীকারে করেছে। মিঠুসহ আরও ২জনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তবে এ হত্যাকান্ডের প্রকৃত কারণ উদঘাটনে অধিকতর তদন্ত করছে পুলিশ।