চরফ্যাসনে ত্রাণ দিল সিঙ্গার বাংলাদেশ লিমিটেড

এম আবু সিদ্দিক এম আবু সিদ্দিক

ব্যবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, জুন ১, ২০২০ | আপডেট: ৭:২৭:অপরাহ্ণ, জুন ১, ২০২০
চরফ্যাসনে ত্রাণ দিল সিঙ্গার বাংলাদেশ লিমিটেড

ভোলার চরফ্যাসন উপজেলায় ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত ১শ’ পরিবারকে ত্রাণ দিল আন্তর্জাতিকমানের মাল্টি ন্যাশনাল কোম্পানী সিঙ্গার বাংলাদেশ লিমিটেড।

আজ (১ জুন) সোমবার দুপুর সাড়ে ১২টায় চরফ্যাসন উপজেলা সদরে অবস্থিত সিঙ্গার শো-রুমের পক্ষ থেকে হতদরিদ্র ক্ষতিগ্রস্থ পরিবাদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

শাররিক দূরত্ব নিশ্চিত করে সিঙ্গার এরিয়া ম্যানেজার সৈয়দ মো. গোলাম হাসান ও সিঙ্গার বাংলাদেশ লিমিটেড চরফ্যাসন ব্রাঞ্চ ম্যানেজার জনাব মোঃ মাসুম হাওলাদার রনি উপজেলার সমগ্র ইউনিয়ন সমূহ থেকে ক্ষতিগ্রস্থ তালিকা করে চরফ্যাসন সিঙ্গার শো-রুম থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

সুপার সাইক্লোণ ঘূর্ণীঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ পরিবারকে খুজেঁ বের করে সিঙ্গারের তত্বাবধানে যাচাই বাচাই করে স্থানীয়ভাবে তালিকা করে একশ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় পন্য চাল, ডাল, তৈল, সাবানসহ অন্যান্য খাদ্য সামগ্রী তুলে দেন।

সিঙ্গারের এরিয়া ম্যানেজার সৈয়দ মো. গোলাম হাসান বলেন, ব্যবসার পাশাপাশি যে কোন দূর্যোগে মহামারিতে ভবিষ্যতে আরও পর্যাপ্ত ত্রাণসামগ্রী সহায়তা নিয়ে দরিদ্র মানুষের পাশে দাঁড়াবে সিঙ্গার।

চরফ্যাসন সিঙ্গার শো-রুমের ব্রাঞ্চ ম্যানেজার মাসুম হাওলাদার রনি বলেন, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড ভোলা জেলার বৃহৎ বাণিজ্যিক শহর চরফ্যাসনসহ দেশব্যাপী ব্যাপক সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। এখন থেকে মানুষের সুখে-দুখে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড আপনাদের পাশে থাকবে। ব্যবসার পাশাপাশি সিঙ্গার দরিদ্র পরিবারকে ত্রাণ দিয়ে আত্মমানবতার সেবায় নিয়োজিত হল। সিঙ্গারের ত্রাণ কার্যক্রমে সহযোগিতা করায় তিনি চরফ্যাসনের সকল গণমাধ্যম কর্মিদের ধন্যবাদ জানান।