এমপি জ্যাকব ঈঁদ করলেন চরফ্যাসনে

এম আবু সিদ্দিক এম আবু সিদ্দিক

ব্যবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, মে ২৫, ২০২০ | আপডেট: ৯:২৭:অপরাহ্ণ, মে ২৫, ২০২০
এমপি জ্যাকব ঈঁদ করলেন চরফ্যাসনে

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা -৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ঈদ করলেন চরফ্যাসনে।

সোমবার সকাল সাড়ে ৮টায় তিনি চরফ্যাসন কেন্দ্রীয় ঈঁদগাও জামে মসজিদে মুসল্লীদের সামাজিক দুরত্ব নিশ্চিত করে ঈদের নামাজ আদায় করেছেন।

করোনাভাইরাসের মহামারির মধ্যেই বাংলাদেশে আজ পালিত হয়েছে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর। মসজিদগুলোতে অনুষ্ঠিত হয়েছে ঈদের নামাজ। তবে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অন্যান্য বছরের তুলনায় এবার ঈদের আয়োজন ভিন্ন।

সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে তিনি চরফ্যাসন ও মনপুরার সকলস্তরের জনগন ও বিভিন্ন পেশাজীবিদের ঈঁদ শুভেচ্ছা জানান। করোনা মহামারি দূর্যোগ থেকে বিশ্বের সকলকে সুরক্ষায় মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় চরফ্যাসনের আরও একজন বিশেষ মেহমান ইসলামের বিশিস্ট চিন্তাবিদ ও ওলামায়ে একরাম আলহাজ্ব হযরত মাওলানা মোঃ সাইয়্যেদাইন আহম্মেদ সিদ্দিকী হুজুরের সাথে দোয়া ও কুশল বিনিময় করেন এমপি জ্যাকব।

উল্লেখ্য, গত শুক্রবার থেকে এমপি জ্যাকব তার নির্বাচনী এলাকার অবস্থান করেন। এরপর তিনি চরফ্যাসনে নিজে উপস্থিত হয়ে বিভিন্ন ইউনিয়নে ছয় হাজার হতদরিদ্র মানুষের মাঝে ঈঁদ উপহার ও বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাবর সামগ্রী বিতরণ করেন।