“চরফ্যাসন উপজেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন” এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, মে ২২, ২০২০ | আপডেট: ২:২৬:অপরাহ্ণ, মে ২২, ২০২০
“চরফ্যাসন উপজেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন” এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সামাজিক দুরুত্ব বজায় রেখে চরফ্যাসন উপজেলার দুঃস্থ ও অসহায় ১০০টি পরিবারের মাঝে পবিত্র ঈদ উপলক্ষে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) দুপুরে “চরফ্যাসন উপজেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন” এর উদ্যোগে “ঈদ হোক সবার আনন্দের” শিরোনামের ইভেন্টের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল পোলার চাল, নুডলস, সেমাই, চিনি, গুড়ো দুধ, কিশমিশ ও সাবান।

এর আগে সকালে পৌরসভার পাওয়ার হাউস চত্তর থেকে এই ঈদ খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির সূচনা করা হয়।

“চরফ্যাসন উপজেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন” এর সদস্যদের কয়েকটি গ্রুপে ভাগ করে বিভিন্ন এলাকার ১০০টি পরিবারের জন্য এই ঈদ খাদ্য সামগ্রী প্রেরণ করা হয়।

“চরফ্যাসন উপজেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন” এর সভাপতি ইঞ্জিঃ মোঃ মাকসুদুর রহমান মুঠোফোনে এ কার্যক্রম তুলে ধরে বলেন, সরকারের নিষেধাঙ্গা অমান্য করে আমি ঢাকা থেকে আসিনি, তাই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারিনি। করোনাভাইরাসের সংক্রমণ যেন না ঘটে তাই দুঃস্থ ও অসহায় মানুষদের জড়ো না করে খাদ্য সামগ্রী তাদের বাড়িতে প্রেরণ করা হয়েছে। এই অনুষ্ঠানটি সফল করতে যে যেখান থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা রইল।

তিনি আরো বলেন, একত্রিত ইঞ্জিনিয়ারিং প্রচেষ্টায় চরফ্যাসন উপজেলার উন্নয়নই আমাদের মূল লক্ষ্য। যেকোন উদ্যোগ সফল করতে পারে সংঘবদ্ধ যুবশক্তি। আমরা একটি আদর্শ ও উন্নত সমাজ গড়ে তোলার স্বপ্ন দেখছি। এসময় তিনি সরকারের পাশাপাশি দুঃস্থ ও অসহায় মানুষদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এসময় সংগঠনের উপস্থিত সদস্যগণ অনুষ্ঠানটি সফল করতে সার্বিক সহযোগীতা করেন।