মনপুরায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ

ছালাহউদ্দিন ছালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২০ | আপডেট: ১১:৫১:পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২০
মনপুরায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ

মনপুরা উপজেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ‘মানুষ মানুষের জন্য’ কর্মসুচীর আওতায় ”কর্মহীন ও নিন্ম আয়ের চার ইউনিয়নের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৭ এপ্রিল সকাল ১১টায় উপজেলা পরিষদ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব নিত্য প্রযোজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় জ্যাকব এমপি বলেন, বঙ্গবন্ধুর কন্যা দেশ রত্ন শেখ হাসিনা দেশব্যাপি করোনা পরিস্থিতি মোকাবেলায় ৩১ দফা নির্দেশনা দিয়েছেন। তা সকলকে অনুসরন করে সামাজিক দুরত্ব বজায় রেখে বাড়ীতে অবস্থান করার আহব্বান জানান। তিনি আরও বলেন, করোনা ভাইরাসের প্রাদুভার্বের কারনে গোটা বিশ্ব এখন বিপর্যস্ত। দরিদ্র কর্মহীন অসহায় মানুষের জন্য আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সকলকে সচেতন হওয়ার পরামর্শ দেন। সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলারও পরামর্শ দিয়েছেন।

ত্রাণ বিতরণ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সহসভাপতি একেএম শাহজাহান, হাজিরহাট ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধরিী দ্বিপক, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলিউল্যাহ কাজল, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীরসহ উপজেলা আ’লীগ নের্তৃবৃন্দ।