মনপুরার নির্বাহী অফিসার ঘরে ঘরে পৌছিয়ে দিচ্ছেন ত্রাণ সামগ্রী

ছালাহউদ্দিন ছালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২০ | আপডেট: ৩:৩৪:অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২০
মনপুরার নির্বাহী অফিসার ঘরে ঘরে পৌছিয়ে দিচ্ছেন ত্রাণ সামগ্রী

মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনাভাইরাস মোকাবেলায় গরীব অসহায় শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে প্রত্যেকের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌছিয়ে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। করোনাভাইরাস মোকাবেলায় মানুষকে ঘরে অবস্থান ও বাজারমুখী জনসমাগম নিরতসাহীত করতে উপজেলা নির্বাহী অফিসারের এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগ। উপজেলার ৮শত পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী পৌছানো হবে।

সোমবার উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস উত্তর সাকুচিয়া ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডে দিনমজুর, জেলে, গরীব, শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিজ হাতে ১০ কেজি চাউল, ২কেজি মশারী ডাল ও ৫কেজি আলু পৌছিয়ে দিয়েছেন।

এছাড়াও হাজির হাট ইউনিয়নের ৪টি ওয়ার্ডে ত্রাণ সামগ্রী পৌছিয়ে দেওয়ার খবর পাওয়া গেছে। একটি পিকআপ ভ্যান করে ত্রাণ সামগ্রী উঠিয়ে তিনি ঘরে ঘরে প্রত্যেকের হাতে পৌছিয়ে দিচ্ছেন। করোনাভাইরাস সংক্রমন মোকাবেলায় তিনি এই ব্যাতিক্রম উদ্যোগ গ্রহণ করেছেন।

ত্রাণ বিতরণ সময় উপস্থিত ছিলেন উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা মোঃ সুমন, স্থানীয় ইউপি সদস্যবৃন্দ,মানব সেবা সংগঠনের নের্তৃবৃন্দ ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

এব্যাপরে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বলেন, করোনাভাইরাস মোকাবেলায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ত্রান সহায়তায় ৫ লক্ষ টাকা পাঠিয়েছেন। আমরা উপজেলার ৮শত পরিবারের মাঝে প্রথম পর্যায়ে ত্রাণ সামগ্রী পৌছিয়ে দিচ্ছি।