চরফ্যাসনে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ৩০

এম আবু সিদ্দিক এম আবু সিদ্দিক

ব্যবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২০ | আপডেট: ৯:১৩:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২০
চরফ্যাসনে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ৩০

চরফ্যাসন-দক্ষিণ আইচা সড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ৩০ যাত্রী আহত হয়েছে।

রোববার দুপুরে শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের পাটোয়ারী বাড়ি সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকগুলোতে চিকিৎসা দেয়া হয়েছে।

আহতদের মধ্যে গুরুতর আহত সুনীল দাস, মোস্তাফা, নামের দুই জনকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ আইচা থেকে ছেড়ে আসা ‘তাওয়াক্কাকুল’ নামের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। ফায়ারসার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতাল ও ক্লিনিকে পাঠায়।

এদিকে বাস দূর্ঘটনায় আহতদের উদ্ধারে যাওয়ার সময় ফায়ার সার্ভিসের গাড়ির ধাক্কায় সাদিয়া নামে এক এসএসসি পরীক্ষার্থীর পা ভেঙ্গে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দূর্ঘটনাস্থলে দর্শনার্থীদের ভীরে দাড়িয়ে ছিলেন সাদিয়া। পাশে ছিল একটি অটো বোরাক। দ্রুতগতির ফায়ারসার্ভিসের গাড়ি অটো বোরাককে ধাক্কা দিলে অটো বোরাকটি ছাদিয়ার উপর আছড়ে পড়ে। ঘটনাস্থলেই ছাদিয়ার পা ভেঙ্গে যায়। ফায়ারসার্ভিসের কর্মীরা সাদিয়াকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসেন।

শশীভূষণ থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতাল ও ক্নিনিকেগুলোতে পাঠানো হয়েছে। সন্ধ্যার পরও চেস্টা করে দূর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করা সম্ভব হয়নি।