চরফ্যাসন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

এম আবু সিদ্দিক এম আবু সিদ্দিক

ব্যবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২০ | আপডেট: ৮:৪৫:অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২০
চরফ্যাসন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

ভোলার চরফ্যাসন উপজেলা প্রেসক্লাবের ২০২০- ২০২১ সনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন আবুল হাসেম মহাজন (সম্পাদক, চরফ্যাসন নিউজ) এবং সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র (নির্বাহী সম্পাদক, চরফ্যাসন নিউজ)।

এছাড়া কমিটির সহ সভাপতি এম. আবু সিদ্দিক (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), সহ-সভাপতি ইয়াছিন আরাফাত ( চরফ্যাসন উপজেলা ব্যুরো  প্রধান, দক্ষিণের কাগজ), সহ-সভাপতি আমির হোসেন (যুগান্তর), সহ-সভাপতি কামরুজ্জামান, (নয়া দিগন্ত), সহ-সভাপতি আবুল খায়ের নাজু (আজকের বরিশাল), যুগ্ম সম্পাদক জামাল মোল্লা (সংবাদ), নোমান সিকদার (সমকাল), বার্তা সম্পাদক কামরুল সিকদার (কালের কন্ঠ), কোষাদক্ষ মিজানুর রহমান নয়ন (ইত্তেফাক), প্রচার সম্পাদক অশোক সাহা (খবরপত্র), সাহিত্য সম্পাদক এস আই মুকুল (খোলা কাগজ), সাংস্কৃতিক সম্পাদক সজীব শাহারিয়া (প্রতিদিনের সংবাদ), ধর্ম সম্পাদক মাইন উদ্দিন জমাদার (যায় যায় দিন), দপ্তর সম্পাদক সাহাব উদ্দিন সিকদার (মানব জমিন)।

কমিটির নির্বাহী সদস্য বাদল কৃষ্ণ দেবনাথ, জামাল উদ্দিন মহাজন, মোছলেহ উদ্দিন, শহিদুল ইসলাম দুলাল ও কামাল হোসেন মিয়াজি।

আজ চরফ্যাসন প্রেসক্লাব ভবনে বার্ষিক সাধারণ সভায় দুই বছর মেয়াদে কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও সদস্য পদের জন্য ৬ জন প্রাথী আবেদন করলে যাচাই বাছাই কমিটির মাধ্যমে লোকমান হোসেন, এ. আর সোহেব চৌধুরী ও কণিকা রানীকে নতুন সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

এদিকে চরফ্যাসন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন।