মনপুরা আ’লীগের সভাপতি শেলিনা আকতার, সম্পাদক জাকির হোসেন

ছালাহউদ্দিন ছালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৯ | আপডেট: ১০:৩৭:পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৯
মনপুরা আ’লীগের সভাপতি শেলিনা আকতার, সম্পাদক জাকির হোসেন

মনপুরা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৭ ডিসেম্বর উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনের সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। সম্মেলন উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা জেলা শাখার সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা জেলা শাখার সাধারন সম্পাদক আবদুল মোমিন টুলু।

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ.কে এম শাহজাহান। সঞ্চালকের সহকারী হিসেবে অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক দপ্তর সম্পাদক মো: নাজিমউদ্দিন ও শিক্ষা ও মানব সম্পাদ বিষয়ক সম্পাদক মো: আলমগীর হোসেন।

সম্মেলনে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিগত ৫ বছরে আ’লীগের মৃতব্যাক্তিদের স্মরণে শোকপ্রস্তাব পেশ করেন উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি শারিয়ার চৌধুরী দ্বিপক। সাংগঠনিক রির্পোট পেশ করেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এ.কে.এম শাহজাহান।

প্রথম অধিবেশন শেষে কাউন্সিলের ও ডেলিগেটর উপস্থিতিতে সম্মেলন অনুষ্ঠিত হয়। উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে কমিটি ঘোষণা করার প্রস্তাব করেন। কমিটি পরবর্তীতে ঘোষনা করবেন বলে জেলা কমিটি উপস্থিত সকলকে অবহিত করেন। পরে প্রেসনোটের মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মিসেস শেলিনা আকতার চৌধুরীকে পুনরায় সভাপতি পদে, ১নং সিনিয়র সহসভাপতি পদে সাবেক সাধারণ সম্পাদক এ.কে.এম শাহজান মিয়া ও সাধারণ সম্পাদক পদে মো: জাকির হোসেনকে নির্বাচিত করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। ১ সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দিয়েছেন জেলা কমিটি।