মোটরসাইকেল ধাক্কায় তজুমদ্দিন আ’লীগের সাংগঠনিক সম্পাদকের মৃত্যু

প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯ | আপডেট: ১১:২৮:অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯
মোটরসাইকেল ধাক্কায় তজুমদ্দিন আ’লীগের সাংগঠনিক সম্পাদকের মৃত্যু

ভোলার তজুমদ্দিনে মোটরসাইকেল ধাক্কায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ওবায়েদ উল্ল্যাহ নাসিম হাওলাদার নিহত হয়েছে।

রবিবার দিবাগত রাতে উপজেলার মহিলা কলেজের সামনের সড়কে এ দূর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

জানা যায়, রাতে ওবায়েদ উল্যাহ নাসিম স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সাথে তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের অনুষ্ঠানস্থল পরিদর্শন শেষে তজুমদ্দিন মহিলা কলেজের সামনের রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন। এসময় একটি মোটরসাইকেল দ্রুত গতিতে এসে তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে সে রাস্তায় পরে গেলে স্থানীয়রা এসে তাকে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা গুরুতর হওয়ায় সেখানকার চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে তার মৃত্যু হয়।

তার জানাজা আজ সোমবার আসরের পর তজুমদ্দিন সরকারি ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল চালক তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় রাতের বেলায় চিহ্নিত করা যায়নি।