ভোলায় তথ্য অফিসের আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:১৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৯ | আপডেট: ১:১৭:পূর্বাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৯
ভোলায় তথ্য অফিসের আলোচনা সভা অনুষ্ঠিত

ভোলায় সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা তথ্য অফিসের আয়োজনে (২৫ নভেম্বর) সোমবার ভোলা দারুল হাদীস মাদরাসা মিলনায়তনে সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভোলা দারুল হাদীস কামিল মাদরাসার অধ্যক্ষ আবুল বাশার মোঃ আঃ রহিম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার উপ-পরিচালক মাহমুদুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার জাকিরুল হক, সমাজ সেবা অধিদফতর উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম, ভোলা দারুল হাদীস কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওঃ মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাইম। সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার আহসান কবীর।

আলোচনা সভায় বক্তৃতারা আমার গ্রাম-আমার শহর, তারুণ্যের শক্তি-বাংলাদেশের সম্মৃদ্ধি, দুর্নীতি প্রতিরোধ, সকল স্তরে শিক্ষার মান বৃদ্ধি, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ, দারিদ্র্য নির্মূল, নারীর ক্ষমতায়ন, সার্বিক উন্নয়নে ডিজিটাল প্রযুক্তির অধিকতর ব্যবহার, ও টেকসই ও অন্তর্ভুক্তি মূলক উন্নয়ন- সমৃদ্ধ বাংলাদেশ এই বিষয়গুলোর উপর আলোচনা করেন।