রামগঞ্জে সস্ত্রাসী হামলায় নিহত ১, আহত ৩

অ আ আবীর আকাশ অ আ আবীর আকাশ

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৯ | আপডেট: ৩:৪৯:অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৯
রামগঞ্জে সস্ত্রাসী হামলায় নিহত ১, আহত ৩

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের নান্দিয়া পাড়া গ্রামে মহসিন হোসেন (২৬) নামের একজন কুখ্যাত সন্ত্রাসী রামদা দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে গতকাল সোমবার বিকেল ৫টার দিকে ভাটরা উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য ও ব্যবসায়ী আনিসুর রহমান আজাদ নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করে।

পরে হাসপাতালে নেয়ার সময় সে মারা যায়। এ সময় আজাদকে বাঁচাতে এগিয়ে আসলে আরো ৩জনকে কুপিয়ে মারাতত্মক আহত করে। মারাত্নক আহত ২জনকে ঢাকা ও কুমিল্লা হাসপাতালে , ১জন রামগঞ্জ সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে ২ জন আশংকাজনক রয়েছে বলে জানা যায়। পরে এলাকাবাসী ঐক্যবন্ধ হয়ে সন্ত্রাসী মহসিন হোসেনকে হোটাটিয়া মাঠ থেকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

সন্ত্রাসী মহসিন উত্তর ভাটরা ডাক্তার সামছুল হকের বাড়ির আনোয়ার হোসেনের ছেলে। নিহত আনিছুর রহমান আজাদ হোসেন উত্তর ভাটরা গ্রামের চৌকিদার বাড়ির মৃত হাজ্বী রফিক উল্যাহ মাষ্টারের মেঝো ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কথা কাটাকাটিকে কেন্দ্র করে আজাদের ভাগিনা টিটুকে মারধর করে মহসিন। খবর পেয়ে মামা আজাদ ঘটনাস্থলে আসলে কথাকাটাকাটির এক পর্যায় সন্ত্রাসী মহসিনের রামদা দিয়ে এলোপাতারি কুপিয়ে আজাদকে জখম করে। এসময় টিটু, ইব্রাহিমসহ ৩জন আহত হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন হত্যার ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের ময়না তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।