ভোলায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৯ | আপডেট: ৯:১২:অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৯
ভোলায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ

ভোলায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে রবিদাস দোকান কমিটির উদ্দ্যেগে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের আলিয়া মাদ্রাসা সড়কের কলনীর রবিদাস মন্দির প্রাঙ্গনে এ বস্ত্র বিতরণ করা হয়। পরে সেখানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন ভোলা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মো. আলাউদ্দিন মিয়া।

জেলা রবিদাস দোকান কমিটির সভাপতি সুনিল চন্দ্র দে এর সভাতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রবিদাস দোকান কমিটির সহ-সভাপতি নিতাই চন্দ্র রবিদাস, সাধারন সম্পাদক শঙ্কর চন্দ্র রবিদাস, রবিদাস মন্দির কমিটির সম্পাদক ধীরেন রবিদাস, জেলা ছাত্র ঐক্য পরিষদের সভাপতি পিন্টু মন্ডল, সহ-সভাপতি রাজু পোদ্দার, সম্পাদক অর্নব চন্দ্র দে (চন্দন), সহ-সম্পাদক সুজন দেবনাথ, সাংগঠনিক সুকলব চন্দ্র দাস প্রমূখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দী সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, শিক্ষাই পারে আমাদের সকল দু:খ দূর করতে। তাই সকলকে সন্তানদের শিক্ষিত করার দিকে খেয়াল করতে হবে। ঐক্যবদ্ধ থেকে নিজেদের অধিকার আদায়ে কাজ করতে হবে। মনে রাখবেন যদি ঐক্যবদ্ধ থাকেন তবেই অধিকার আদায় করতে পারবেন।

এসময় তিনি প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে বলেন, নিম্ম শ্রেণীর এই সকল মানুষকে যেন চাকরির বিষয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়। যেন তারা বৈষম্যের শিকার না হয় এই বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী যেন একটু নজর দেন বঞ্চিত এই শ্রেণির ভাগ্য উন্নয়নে।