তজুমদ্দিনে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০১৯ | আপডেট: ১০:৫৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০১৯
তজুমদ্দিনে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভোলার তজুমদ্দিনে প্রতিপক্ষকে উদ্দেশ্যমূলক ফাঁসানোর ষড়যন্ত্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে প্রতিকার চেয়েছেন ষড়যন্ত্রের স্বীকার তুহিনের পিতা মোঃ মানিক।

মঙ্গলবার বিকালে তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মানিক জানান, তার ছেলে তুহিনকে নিয়ে কিছুদিন পূর্বে শায়েন্তাকান্দি গ্রামের মৃত মজিবল হকের ছেলে নজরুল একটি কথিত ইভটিজিংয়ের নাটক সাজায়।

এ ঘটনায় ভ্রাম্যমান আদালত তুহিনকে ১৫ দিনের কারাদন্ড দেয়। ১৫দিন হাজতবাস শেষে তুহিন ১৭ সেপ্টেম্বর বাড়ি ফিরে আসলে তাকে ঢাকায় আত্নীয়ের কাছে পাঠিয়ে দেই। আমরা স্বপরিবারে উপজেলা সদরে বসবাস করি। আমার বাড়ি থেকে নজরুলের বাড়ির দূরত্ব প্রায় ১৫ কিলোমিটার। আমার ছেলের কাছে নজরুলের মেয়ে বিয়ে দেয়ার জন্য প্রস্তাব দেয়। আমরা রাজি না হওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে ২১ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় দক্ষিণ খাসেরহাট বাজারে একটি মারামারির নাটক সাজিয়ে পরের দিন ২২ সেপ্টেম্বর মানববন্ধন করেন। যে ঘটনার সম্পর্কে আমরা আদৌ কিছুই জানিনা। আমাদেরকে উদ্দেশ্যমূলক সাজানো ষড়যন্ত্রের ফাঁসানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাংবাদিক ভাইদের মাধ্যমে এ ধরনের হীন ষড়যন্ত্রের বিচারদাবী করছি।