চরফ্যাসনে পৌর কাউন্সিলর সামুর মায়ের মৃত্যু

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৯ | আপডেট: ১১:৪৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৯
চরফ্যাসনে পৌর কাউন্সিলর সামুর মায়ের মৃত্যু

চরফ্যাসনের বিশিষ্ট সমাজ সেবক মরহুম আনোয়ার হোসেন মিন্টু মিয়ার সহধর্মিনী চরফ্যাসন পৌরসভা ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আকতারুল আলম সামুর মা বেগম লুৎফুন্নেসা আনোয়ার (৬৯) আর নেই।

আজ রবিবার (৮ সেপ্টেম্বর) ৩:৩৫ মিনিটে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি হাসপাতালের সিসিইউ কার্ডিওলজি বিভাগ, ব্লক-ডি এ চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি ৭ ছেলে ও নাতি নাতনিসহ বহু আত্মীয় স্বজন রেখে যান।

লুৎফুন্নেসা আনোয়ারের মৃত্যুতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, ভোলা পৌরসভা মেয়র মনিরুজ্জামান মনির, চরফ্যাসন পৌরসভার মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, ঢাকা জজ কোর্টের আইনজীবী, কবি, সাংবাদিক নোমান সালমান, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীন, চরফ্যাসন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আবুল হাসেম মহাজন, সম্পাদক অধ্যাপক মনির আহমেদ শুভ্র, ভোলা জেলা জলবায়ু ফোরামের সহসভাপতি সাংবাদিক এম আবু সিদ্দিক, লেখক, শিক্ষক নেসার নয়ন গভীর শোক প্রকাশ করেছেন ও মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মরহুমের মেজো ছেলে লেখক, সমাজকর্মী ও বিশিষ্ট এনজিও ব্যক্তিত্ব আনজামুল আলম মুনির জানান, আগামীকাল সোমাবার বাদ জোহর তাকে চরফ্যাসন কেন্দ্রীয় ঈদগা মাঠে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।