সাবিনাদের ৫০ লাখ টাকা দেওয়ার ঘোষণা দিলেন সালাম মুর্শেদীর স্ত্রী

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২২ | আপডেট: ৭:৫৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২২
সাবিনাদের ৫০ লাখ টাকা দেওয়ার ঘোষণা দিলেন সালাম মুর্শেদীর স্ত্রী

একের পর এক সুখবর পাচ্ছে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল। সকালে সবার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করে। এর কিছুক্ষণ পর বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক তমা গ্রুপের পক্ষ থেকে ৫০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দেন। এবার আরেকটি ৫০ লাখ টাকার ঘোষণা এসেছে।

নতুন করে সাবিনাদের জন্য পুরস্কারের ঘোষণা দিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদীর স্ত্রী শারমিন সালাম। বিষয়টি জানিয়েছেন সালাম মুর্শেদী।

তিনি বলেন, ‘নারী দলের সাফল্যে আমরা সবাই গর্বিত। এনভয় গ্রুপের চেয়ারম্যান শারমিন সালাম নারী দলকে গ্রুপের পক্ষ থেকে ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন। শিগগিরই অনুষ্ঠানের মাধ্যমে নারী দলকে এই অর্থ হস্তান্তর করা হবে।’

সাফের চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে সাবিনারা রাজধানী ঢাকায় পা রেখেছেন। বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সাবিনা খাতুনদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট। বিমানবন্দরে ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে সাফ চ্যাম্পিয়নদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কর্মকর্তারা।

সেখানে প্রতিমন্ত্রী রাসেল নারী ফুটবলারদের নিয়ে একটি কেক কাটেন এবং সবার গলায় ফুলের মালা পরিয়ে দিয়ে শুভেচ্ছা জানান।

গত সোমবার কাঠমান্ডু দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। ট্রফি নিয়ে বুধবার দুপুরে দেশে ফিরেছেন চ্যাম্পিয়ন কন্যারা। গোটা দেশ বরণ করে নিচ্ছে তাদের।