এবার ভাইরাল রানুকে নিয়ে সিনেমা

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯ | আপডেট: ২:০৭:অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯
এবার ভাইরাল রানুকে নিয়ে সিনেমা

স্টেশনের ভিক্ষুক থেকে রাতারাতি তারকা বনে যাওয়া রানুকে নিয়ে আলোচনার শেষ নেই। এবার তাকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন এক নির্মাতা। রানা ঘাটের বাসিন্দা রানুর জীবনযুদ্ধ উঠে আসবে এবার সিনেমায়। সিনেমাটি নির্মাণ করবেন হৃষীকেশ মণ্ডল। তবে এই সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন ক্যাকটাসের গায়ক সিদ্ধার্থ রায় ওরফে সিধু। ছবির সঙ্গীত পরিচালক থাকছেন তিনি।

হৃষীকেশ মণ্ডল গণমাধ্যমকে জানান, এই সিনেমায় একাধিক গান গাইবেন রানু। সিনেমাটি নিয়ে নানা পরিকল্পনা করছেন নির্মাতা। রানুকে মানুষের সঙ্গে পরিচয় করে দেওয়ার পেছনে বড় ভূমিকা পালন করেছেন অতীন্দ্র চক্রবর্তী। এই সিনেমার বিষয় নিয়ে তার সঙ্গে আলাপ করেছে সিদ্ধার্থ রায় সিধু ও ছবির নির্মাতা।

জানা গেছে, সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বর মাসেই শুরু হয়ে যাবে সিনেমার শুটিং। সব মিলিয়ে রানু এখন প্রচুর কাজের অফার পাচ্ছেন।

সম্প্রতি স্টেশনে বসে মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি ভাইরালের মাধ্যমে রানুর জীবনের মোড় ঘুরে যায়। রাতারাতি জনপ্রিয় হয়ে যান রানু। এরপর কলকাতায় দুর্গাপূজার একটি থিম সং করার সুযোগ আসে। পরে হিমেশের সুর দেয়া ‘তেরি মেরি’ গানটি করেন। সেটার কয়েকটি লাইনও এখন ভাইরাল।

চমকের শেষ এখানেই নয়, হিমেশ রেশমিয়ার পর রানুকে এবার ‘দাবাং ৩’ এর জন্য প্রস্তাব দিয়েছেন সালমান। শিগগিরই হয়তো এই গানটির রেকর্ডিংয়ে দেখা যাবে রানুকে।