সিনেমার প্রচারে নেমে বাহুবলী ভক্তের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯ | আপডেট: ২:০৩:অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯
সিনেমার প্রচারে নেমে বাহুবলী ভক্তের মর্মান্তিক মৃত্যু

ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় নায়ক প্রভাস। ‘বাহুবলী’ ছবির মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান এই নায়ক। এরপর থেকে ভক্তরা তাকে বাহুবলী নামেই ডাকেন। আজ ৩০ আগস্ট মুক্তি পাচ্ছে প্রভাসের নতুন সিনেমা ‘সাহো’। মুক্তির আগেই দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করেছে সিনেমাটি।

বিশ্বজুড়ে মুক্তি পাচ্ছে ‘সাহো’। সুজিত পরিচালিত স্পাই-থ্রিলার ছবিটিতে শ্রদ্ধা কাপুর ও নীল নীতিন মুকেশের জনপ্রিয় বেশ ক’জন তারকার দেখা মিলবে। ছবির প্রচারণায় নেমেছেন প্রভাসের ভক্তরা। তারা প্রিয় অভিনেতার ছবির পোস্টার-ব্যানার লাগিয়েছেন শহরে বন্দরে। পোস্টর লাগাতে গিয়ে ঘটেছে এক মর্মান্তিক ঘটনা।

তেলেঙ্গানার মেহবুবনগরে একটি স্থানীয় থিয়েটারে বন্ধুদের সঙ্গে ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে বিদ্যুতস্পৃষ্ঠ হন এক ভক্ত । প্রায় তিন তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় তার। ঘটনাস্থলে পুলিশ এসে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে প্রভাস বা সাহোর টিমের তরফে এ নিয়ে এখনও কোনও মন্তব্য আসেনি।

রাজামৌলির বাহুবলির দুই পার্ট ‘বাহুবলি দ্য বিগিনিং’ এবং ‘বাহুবলি দ্য কনক্লুশন’ দুই সিনেমাতেই বাজিমাত করেছেন প্রভাস। বক্স অফিসে আয়ের রেকর্ড করেছিল বাহুবলি। যার মূল আকর্ষণ ছিলেন প্রভাস।

সাহো ছবির ট্রেলার ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। বলিউড সংশ্লিষ্টরা আশা করছেন নায়ক প্রভাসের কারণেই বাহুবলির রেকর্ডও ভাঙতে পারে পরিচালক সুজিত রেড্ডির সাহো।