কেন্দ্রীয় বিএনপির সমাবেশে চরফ্যাসন সরকারী কলেজের প্রভাষক

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, জুন ১৪, ২০২২ | আপডেট: ৬:০৬:অপরাহ্ণ, জুন ১৪, ২০২২
কেন্দ্রীয় বিএনপির সমাবেশে চরফ্যাসন সরকারী কলেজের প্রভাষক

চরফ্যাসন সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ আলাউদ্দিনের বিরুদ্ধে সরকার বিরোধী রাজনৈতিক সভা সমাবেশে সক্রিয় থাকার অভিযোগ উঠেছে।

২০১১ সনে কলেজটি সরকারী হওয়ার আগে থেকেই তিনি চরফ্যাসন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করছিলেন। কলেজ সরকারী হওয়ার পর ও তিনি গোপনে সরকারী বিধিবহিভূত ভাবে বিএনপির সভা সমাবেশে অংশ নেন।

সরকারী কলেজের দ্বায়িত্বশীল সূত্র থেকে অভিযোগ করা হয়েছে, নিজের ছেলের অসুস্থতার অজুহাত দেখিয়ে গত ১১ জুন শনিবার ঢাকার পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পূর্ব নির্ধারিত সমাবেশে যোগদানের জন্য বিএনপির নেতা কর্মীদের নিয়ে বিএনপির প্রতিনিধি হিসেবে চরফ্যাসন থেকে নেতৃত্ব দেন চরফ্যাসন সরকারী কলেজের ব্যাবস্থাপনা বিভাগের প্রভাষক আলাউদ্দিন।

তিনি ঢাকার পল্টনে সরকার বিরোধী রাজনৈতিক বিক্ষোভ সমাবেশে সক্রিয় ভূমিকা পালন করেন। যা সরাকারী কর্মচারীদের চাকুরীর বিধির পরিপন্থি। ওই কর্মসুচিতে অংশ নেয়া তার( আলাউদ্দিন) এর কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে এলাকায় তোলপার শুরু হয়।

এবিষয়ে প্রভাষক আলাউদ্দিন জানান,একটি মহল আমার বিরুদ্ধে মিথ্যা রটানো হয়েছে।

চরফ্যাসন সরাকরী কলেজের অধ্যক্ষ আবদুল গফুর বলেন, এমন একটি অভিযোগ আমি শুনেছি। অভিযোগটি সত্য হলে তা অবশ্যই চাকুরী বিধি পরিপন্থি। এবং আমাদের জন্য বিব্রতকর। সুষ্পষ্ট অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।