চরফ্যাসনে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, জুন ৬, ২০২২ | আপডেট: ৩:০৫:অপরাহ্ণ, জুন ৬, ২০২২
চরফ্যাসনে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নানা আয়োজনের মধ্য দিয়ে ভোলার চরফ্যাসনে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

সোমবার সকাল ১০ টায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালী চরফ্যাসন শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ব্রজগোপাল টাউন হল চত্বরে এসে শেষ হয়। এরপর চরফ্যাসন প্রেসক্লাব হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

যায়যায়দিন চরফ্যাসন উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, চরফ্যাসন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, নির্বাহী সদস্য কায়সার আহমেদ দুলাল, মনির উদ্দিন চাষি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শোভন বসাক, যুবলীগ নেতা ইউছুফ হোসাইন ইমন। এছাড়াও চরফ্যাশন প্রেসক্লাবের সহ-সভাপতি এম আবু সিদ্দিক, কামাল হোসেন মিয়াজি, আবুল খায়ের নাজু, যুগ্ম সাধারণ সম্পাদক নোমান সিকদার, জামাল মোল্লা, বার্তা সম্পাদক কামরুল সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক, অশোক সাহা, সাংস্কৃতিক সম্পাদক সজিব শাহরিয়ার, সেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি মনির আসলামি, রেডিও মেঘনার স্টেশন ম্যানেজার মৌসুমি সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, শিক্ষক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ বছরের পথচলা, প্রাপ্তি ও পাঠকের চাওয়া নিয়ে বক্তব্য রাখেন চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান। তিনি বলেন, ‘বাংলাদেশে অনেক আশার জায়গা আছে, আলো দেখানোর মানুষ আছে, তা যায়যায়দিন খুঁজে বের করেছে। যায়যায়দিন এখন কেবল একটি পত্রিকা নয়, একটি মননশীল ও আলোকিত চেতনাও বটে। যায়যায়দিন সংবাদের গভীরে যাওয়ার চেষ্টা করে। অনুসন্ধান করে। কিন্তু আমরা যায়যায়দিন এর কাছে আরও বেশি অনুসন্ধানী প্রতিবেদন চাই।’