শেখ হাসিনাকে হত্যার হুমকি: প্রতিবাদে চরফ্যাসনে বিক্ষোভ

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, জুন ৪, ২০২২ | আপডেট: ১০:৫৮:অপরাহ্ণ, জুন ৪, ২০২২
শেখ হাসিনাকে হত্যার হুমকি: প্রতিবাদে চরফ্যাসনে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে চরফ্যাসনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (৪ জুন) সন্ধ্যা ৭টায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল শেষে ফ্যাসন স্কয়ারে প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।

জ্যাকব টাওয়ার থেকে শহরের সড়কগুলোতে আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎসজীবি লীগের নেতাকর্মীরা মিছিলে অংশ নেন।

সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপির হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ১৯৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করে ঘাতকরা। বিএনপির ও তাদের সহযোগি সংগঠন ছাত্রদল ১৯৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার এই শ্লোগান দিয়ে ৭৫এর মত ঘটনা ঘটানোর হুমকি দেয়। এই ঘটনায় দ্রুত দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানানো হয় বিক্ষোভ সমাবেশ থেকে।

ফ্যাসন স্কয়ারে চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোরশেদ ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, মোঃ হোসেন চেয়ারম্যান, আবু জাহের ভুইয়া, সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ সবুজ, অধ্যক্ষ মোঃআহম্মদউল্লাহ, আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ আবুল হাসেম মহাজন প্রমুখ।