মনপুরার মেঘনায় জেলে ট্রলারে বজ্রপাতে ৩ জেলে আহত 

ছালাহউদ্দিন ছালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, মে ২৭, ২০২২ | আপডেট: ৮:০২:অপরাহ্ণ, মে ২৭, ২০২২
মনপুরার মেঘনায় জেলে ট্রলারে বজ্রপাতে ৩ জেলে আহত 

ভোলার মনপুরায় মেঘনায় ইলিশ শিকারের সময় জেলে ট্রলারে বজ্রপাত পড়ে ৩ জেলে আহত হযেছে। বজ্রপাতের আঘাতে ৩ জেলে নদীতে পড়ে যায়। পরে জেলেদের উদ্ধার করে প্রথমে সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু জেলেদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক ভোলা হাসপাতালে পাঠানো হয়।

ঘটনাটি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জাহিদুজ্জামান, স্থানীয় আড়তদার ফরহাদ হোসেন হাওলাদার ও ওই জেলেদের আড়তদার ছাবেদ বেপারি।

শুক্রবার বিকেল ৪ টায় উপজেলার নতুন ইউনিয়ন ৫নং কলাতলী সংলগ্ন মেঘনায় নিজাম উদ্দিন মাঝির মাছ ধরার ট্রলারে এই ঘটনা ঘটে।

আহত মাঝিরা হলেন, ট্রলারের মাঝি মোঃ নিজাম উদ্দিন (২৫), জেলে সাইফুল (১৬) ও জেলে অনিক দাস (১০)। এদের সবার বাড়ি উপজেলার নতুন ইউনিয়ন ৫ নং কলাতলীর অফিস খালে।

এই ব্যাপারে ওই জেলেদের আড়তদার ছাবেদ বেপারি জানান, বজ্রপাতের আঘাতে আহত তিন জেলে নদীতে পড়ে যায়। পরে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু জেলেদের অবস্থা আশংকাজনক হওয়ায় ভোলা হাসপাতালে নেওয়া হয়।

এই ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জাহিদুজ্জামান জানান, বজ্রপাতের আঘাতে গুরুত্বর আহত ৩ জেলেকে উন্নত চিকিৎসার জন্য ভোলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।