মনপুরা সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন

ছালাহউদ্দিন ছালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২ | আপডেট: ৮:১৭:অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২
মনপুরা সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন

মনপুরা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ সরকারী প্রাথমিক শিক্ষক সমিতি মনপুরা উপজেলা শাখার নির্বাচন সম্পন্ন হয়েছে।

অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে শন্তিপুর্নভাবে নির্বাচন সম্পন্ন করেন প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন পরিচালনা কমিটি। প্রিজাইডিং অফিসার মোঃ মাহতাবউদ্দিন অপু ভুইয়া দক্ষতার সাথে নির্বাচন শেষ করে বিজয়ীদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।

শুক্রবার উপজেলা অডিটোরিয়ামে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা শান্তিপুর্নভাবে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্তিতিতে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়। প্রাথমিক শিক্ষক সমিতির সর্বমোট ১৯১ ভোটার এর মধ্যে ১৮৬ ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়।

নির্বাচনে বিজয়ীরা হলেন সভাপতি পদে মনোয়ারা বেগম (ছাতা) মার্কা ৯৭ ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ ইলিয়াছ রুবেল (চেয়ার) ৮৮ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে মোঃ আলাউদ্দিন আজাদ(ফুটবল)১১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ আবুল কালাম (আম) ৪৯ ভোট পেয়েছেন।

সহসভাপতি পদে বিজয় হয়েছেন মোঃ নুরুজ্জামান ১১১ ভোট, মোঃ মারুফ খালেক ৯০ ভোট ও কৃঞ্চগোপাল ৯০ ভোট পেয়েছেন। যুগ্ন সাধারন সম্পাদক পদে মোঃ সেলিম ৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ ছাইফুউদ্দিন ৯১ ভোট পেয়েছেন।

দপ্তর সম্পাদক পদে মোঃ ছালাহউদ্দিন ১১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী দয়াল হরী দাস পেয়েছেন ৭৪ ভোট। কোষাধক্ষ পদে মোঃ ইউনুছ ১০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ বেলাল পেয়েছেন ৭৮ ভোট।