চরফ্যাসন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২২ | আপডেট: ৭:১৭:অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২২
চরফ্যাসন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন

ভোলার চরফ্যাসন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। রবিবার ২০২২-২০২৩ সালের জন্য ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

এতে সভাপতি করা হয়েছে অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সহ-সভাপতি এম আবু সিদ্দিক, ইয়াছিন আরাফাত, মো. আমির হোসেন, মো. কামাল হোসেন মিয়াজী ও আবুল খায়ের নাজু।

সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জামাল মোল্লা, মো. নোমান সিকদার, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান, বার্তা সম্পাদক মো. কামরুল সিকদার, সাংস্কৃতিক সম্পাদক মো. সজিব শাহরিয়ার ও অর্থ সম্পাদক নেসার নয়ন।

ধর্ম বিষয়ক সম্পাদক মাইনউদ্দিন জমাদার, ক্রীড়া সম্পাদক মাহাবুবুর রহমান নাজমুল, দপ্তর সম্পাদক মিজানুর রহমান নয়ন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অশোক সাহা, সাহিত্য সম্পাদক মো. সাইফুল ইসলাম মুকুল, নির্বাহী সদস্য কায়সার আহমেদ দুলাল, বাদল কৃষ্ণ দেবনাথ, মো. জামাল উদ্দিন মহাজন, মিজানুর রহমান ও মনির উদ্দিন চাষী।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন কায়সার আহমেদ দুলাল। সংগঠনকে আরও গতিশীল করতে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যাচাইবাছাই শেষে চারজন নতুন সদস্য নেওয়া হয়েছে। তারা হলেন মো. মোরশেদ, জিল্লুর রহমান তুহিন, আমিনুল ইসলাম ও নুরুল্লাহ ভূইয়া।