মনপুরায় সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে স্বেচ্ছাসেবক গিয়ার বিতরণ

ছালাহউদ্দিন ছালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২২ | আপডেট: ৭:২৩:অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২২
মনপুরায় সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে স্বেচ্ছাসেবক গিয়ার বিতরণ

মনপুরায় ঘূর্ণীঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি) উদ্যোগে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ২৭৫ নারী স্বেচ্ছাসেবকদের মাঝে স্বেচ্ছাবেক গিয়ার বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা ১টায় অফিসার্স ক্লাবে এই এই স্বেচ্ছাসেবক গিয়ার বিতরণ করা হয়। গিয়ার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব (প্রশাসন) রওশন আরা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় যুগ্ন সচিব (প্রশাসন) আবুল রায়েছ মিয়া, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় উপ সচিব (প্রশাসন) শায়লা ইয়াছমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী।

এই সময় উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, হাজির হাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, সিপিপি উপপরিচালক আব্দুর রশিদ, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, উপজেলা টিম লিডার এরফানউল্যাহ অনি চৌধুরী, সাংবাদিক ও সকল সিপিপি স্বেচ্ছাসেবকগণ উপস্থিত ছিলেন।