অসমাপ্ত কাজ শেষ করতে নৌকায় ভোট চেয়েছেন হাসেম মহাজন

আমিনুল ইসলাম আমিনুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১ | আপডেট: ৩:৫২:অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১
অসমাপ্ত কাজ শেষ করতে নৌকায় ভোট চেয়েছেন হাসেম মহাজন

ভোলার চরফ্যাসন উপজেলাধীন বিচ্ছিন্ন দ্বীপ কুকরি মুকরি ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচার প্রচারণায় অসমাপ্ত কাজ শেষ করতে আবারো নৌকায় ভোট চেয়েছেন তৃতীয় বারের মতো চেয়ারম্যান প্রার্থী আবুল হাসেম মহাজন।

কুকরি মুকরি ইউনিয়নের চর পাতিলা, শাহাবাজপুর, লঞ্চঘাট, মুসলিম পাড়া, মনুরা ঘাট এলাকায় কর্মী সমাবেশ ও উঠান বৈঠকে তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর নৌকা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা, স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর নৌকায় ভোট দিয়ে কুকরি মুকরি ইউনিয়নের সাধারণ মানুষ অতীতে যেমন বঞ্চিত হয়নি আগামীতেও হবে না।

আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকে এলাকার প্রতিটি মানুষের মৌলিক অধিকার রক্ষায় সর্বোচ্চ দেয়ার চেষ্টা করেছি। জলবায়ু পরিবর্তনের কারনে বন্যা, ঘূর্ণিঝড়, জলোচ্ছ্বাসের মতো প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত হচ্ছে এখানকার প্রতিটি পরিবার। অক্লান্ত পরিশ্রম করে সরকারি-বেসরকারি ও ব্যক্তিগতভাবে বিভিন্ন সাহায্য সহযোগিতার মাধ্যমে সকলকে স্বাবলম্বী করার চেষ্টা করেছি।

আগামী ২৮ নভেম্বর আপনাদের দোয়া ও সমর্থনে এবারেও নির্বাচিত হলে সাধ্য অনুযায়ী সর্বোচ্চ দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।’

তিনি আরও বলেন, ভোলা-৪ চরফ্যাসন-মনপুরা আসনের জাতীয় সংসদ সদস্য, যুব ও ক্রিড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর একান্ত প্রচেষ্টায় কুকরি মুকরি ইউনিয়নে যে অবকাঠামো উন্নয়ন হয়েছে তা আপনাদের চোখের সামনে দৃশ্যমান। সৌন্দর্যের লীলাভূমি কুকরি মুকরি কে দৃষ্টিনন্দন পর্যটন এলাকা হিসেবে গড়ে তুলতে দল-মতের ঊর্ধ্বে থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধও জানান আবুল হাসেম মহাজন।