মিরপুরে খেলতে শনিবার ঢাকায় আসছে পাকিস্তান

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২১ | আপডেট: ৬:২৮:অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২১
মিরপুরে খেলতে শনিবার ঢাকায় আসছে পাকিস্তান

অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনালে হারায় চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গেছ পাকিস্তানের। তবে বিশ্বকাপ শেষ করে দেশে ফেরারও সময় পাচ্ছে না বাবর আজমরা।

কারণ, বাংলাদেশ সফর। ১৯ নভেম্বর থেকে টাইগারদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান।

তার জন্য আগামী শনিবার (১৩ নভেম্বর) ঢাকায় পৌঁছাবে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। তবে দলের সঙ্গে আসবেন না বাবর আজম। দুইদিন পর, অর্থাৎ ১৬ নভেম্বর অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিককে নিয়ে বাংলাদেশে আসবেন পাকিস্তানি অধিনায়ক।

ইতিমধ্যে এই দ্বিপক্ষীয় সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। বাংলাদেশে বিশ্বকাপের দলই পাঠাচ্ছে তারা। তবে নেই মোহাম্মদ হাফিজ।

১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল। ২৬-৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম টেস্ট। ৪-৮ ডিসেম্বর মিরপুরে হবে দ্বিতীয় টেস্ট।

বাংলাদেশ সফরে পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দোহানি, শোয়েব মালিক ও উসমান কাদির।