মনপুরায় ইউপি চেয়ারম্যান সংবর্ধিত

ছালাহউদ্দিন ছালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২১ | আপডেট: ১০:৪১:অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২১
মনপুরায় ইউপি চেয়ারম্যান সংবর্ধিত

মনপুরায় হাজির হাট বাজার কমিটির উদ্যোগে হাজির হাট ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত তরুণ চেয়ারম্যান মো. নিজামউদ্দিন হাওলাদার সংবর্ধিত হয়েছেন। তিনি বাজর কমিটির ও সকল ব্যাবসায়ীদের ভালোবাসায় সিক্ত।

বৃহস্পতিবার রাত ৯টায় হাজির হাট বাজারের পশ্চিম গলিতে নবনির্বাচিত চেয়ারম্যানকে প্রাণঢালা অভিনন্দন ও সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন হাজির হাট বাজার কমিটির সাধারন সম্পাদক মোঃ আবুয়াল হোসেন আবু মেম্বার।

সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ সাঈদ আহম্মেদ, উপজেলা আ’লীগ সহসভাপতি আব্দুল মান্নান মাষ্টার, তৈয়বুর রহমান ফারুক, যুগ্ন সাধারন সম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী, আমিরুল ইসলাম ফিরোজ।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন ছাত্রলীগ নেতা মোঃ জসিম হাওলাদার। সংবর্ধনা শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন মুফতি মোঃ ইউসুফ। এছাড়া সংবর্ধনা সভায় আরও বক্তব্য রাখেন হাজির হাট বাজার কমিটির সাবেক সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন, বাজার কমিটির সদস্য মোঃ লিটন ফরাজী। পরে হাজির হাট বাজার কমিটির নের্তৃবৃন্দ সংবর্ধিত ইউপি চেয়ারম্যান মো. নিজামউদ্দিন হাওলাদারকে ক্রেষ্ট ও ফুল দিয়ে বরণ করে নেন।

সভায় হাজির হাট বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবুয়াল হোসেন আবু মেম্বার বাজারের বিভিন্ন সমস্য তুলে ধরে বক্তব্য রাখেন।

পরে সংবর্ধিত সভার প্রধান অতিথি বলেন, আপনারা আপনাদের চেয়ারম্যানকে বিপুল ভোটের ব্যাবধানে নির্বাচিত করেছেন। বাজার ব্যাবসায়ীদের সকল সমস্য সমাধান করবেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান। আপনারা চেয়ারম্যানকে সহযোগীতা করবেন। বাজার উন্নয়নে আমাদের নেতা যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি অনেক কাজ করেছেন। এখনও যে সমস্য আছে তাও পর্যায়ক্রম সমাধান করা হবে ।

সংবর্ধিত নবনির্বাচিত তরুণ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার বলেন, আজ আমি আপনাদের ভালোবাসায় মুগ্ধ। জনগন আমাকে বিপুল ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি আপনাদের সেবা করে যাব। আমি আপনাদের পাশে আছি। আপনাদের যেকোন সমস্যা আমি সমাধান করার চেষ্ঠা করব। আপনারা যেসমস্ত সমস্যা তুলে ধরেছেন তা আমি নোট করে নিয়েছি। পর্যায়ক্রমে তা আমি সমাধান করব।

এ সময় উপস্থিত ছিলেন বাজার কমিটির সকল সদস্যবৃন্দ, বাজার ব্যাবসায়ীবৃন্দ, গন্যমান্য ব্যাক্তিবর্গ, বিভিন্ন রাজনৈতিক দলের নের্তৃবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ ও সাংবাদিকগণ।