‘উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন’

ছালাহউদ্দিন ছালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১ | আপডেট: ৭:৩৯:অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১
‘উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন’

‘পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি বলেছেন, শেখ হাসিনা ক্ষমতা আছে বলেই আজ বাংলাদেশে বড় বড় মেগা প্রজেক্ট বাস্তবায়ন হচ্ছে। প্রকল্প পাশ করতে টাকার কোন সমস্যা নেই। আমরা উন্নয়ন চাই। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। শেখ হাসিনার নের্তৃত্বে অর্থনৈতিক প্রবৃদ্ধির মাধ্যমে বাংলাদেশ দ্রুত উন্নয়নের পথে।’

শনিবার উত্তর সাকুচিয়া ইউনিয়নের মাষ্টারহাট বাজার সংলগ্ন পশ্চিম পাশের মেঘনার ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন শেষে সাকুচিয়া আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজ মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এই সময় প্রধান অতিথি আরও বলেন, বিএনপি নেতারা ইদানিং বলেন, আমরা নির্বাচন করব না। আমরা নির্বাচন হতে দিবনা। যারা দেশে ধবংশাত্মক কাজ করে জনগন তাদের ভোট দিবেনা। জনগণ যাকে মনে চায় তাকে ভোট দিবে। ভোট দেওয়ার অধিকার জনগনের। জোর করে কেউ বাঁধা দিলে তার বিরুদ্ধে জনগন রুখে দাড়াবে।

প্রধান অতিথি আরও বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় যারা দিনরাত নিরলস পরিশ্রম করে কাজ করেন, জনগন তাদের পাশে থাকবে। আমরা উন্নয়নে বিশ্বাসী। মনপুরা মানুষের প্রাণের দাবী নদী ভাঙ্গনের হাত থেকে মনপুরাকে বাচাঁনো। আগামী সভায় নদী ভাঙ্গন প্রকল্প কাগজ পত্র দেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পেশ করব। নদী ভাঙ্গন রোধ প্রকল্পটি পাশ হবে ইনশআল্লাহ।

উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন সঞ্চালনায় সুধী সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

সভায় বিশেষ অতিথি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি বলেন, মনপুরা মানুষের প্রাণের দাবী নদী ভাঙ্গনের হাত থেকে মনপুরাকে রক্ষা করা। মনপুরার দেড় লক্ষাধিক মানুষের সেই দাবী নদী ভাঙ্গনের হাত থেকে মনপুরাকে বাঁচানোর জন্য কাজ করে যাচ্ছি। প্রায় ১২শত কোটি টাকার একটি প্রকল্প তৈরি করে প্লানিং কমিশনে অনুমোদনের অপেক্ষায় আছে। শীগ্রই সেটি অনুমোদন হবে আশা করছি।

বিশেষ অতিথি জ্যাকব এমপি প্রধান অতিথির দৃষ্টি আকর্ষণ করে আরও বলেন, মনপুরাকে বাচাঁন। মনপুরার মানুষকে বাঁচান। আমরা বাচঁতে চাই। আমরা আর নদী ভাঙ্গন চাইনা। আমার জনগনকে নদীর ভাঙ্গনের হাত থেকে রক্ষা করুন। মনপুরার মানুষের প্রাণের দাবী মনপুরাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা। আমি নদী ভাঙ্গন রোধ প্রকল্পটি দ্রুত অনুমোদন চাই।

সুধী সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা, উপজেলা আ’লীগ সহসভাপতি আঃ লতিফ ভুইয়া, তৈয়বুর রহমান ফারুক, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, উপজেলা আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক মজনু ফরাজী, আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল, হাজির হাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন, শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বারসহ উপজেলা আ’লীগ নের্তৃবৃন্দ, সকল সহযোগী সংগঠনেরে সভাপতি সম্পাদক নের্তৃবৃন্দ এবং সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।