চরফ্যাসনে ট্রলার ডুবিতে শিশুর মৃত্যু, নিখোঁজ ২

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২১ | আপডেট: ৬:৪২:অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২১
চরফ্যাসনে ট্রলার ডুবিতে শিশুর মৃত্যু, নিখোঁজ ২

ভোলার চরফ্যাসনের চর কুকরী-মুকরীতে আকস্মিক ঝড়ের কবলে পড়ে দশজন যাত্রীসহ একটি সবজিবাহী ট্রলার মেঘনা নদীতে ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় জুনায়েত (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। দশ যাত্রীর মধ্যে স্বপন (৩০) ও বিলকিস বেগম (৫০) নিখোঁজ রয়েছে। এছাড়াও রোজিনা (২৫) জোবায়ের (২) কে আহত অবস্থায় নদী থেকে উদ্ধার করেছে কোষ্টগার্ড।

রবিবার দুপুর দেড়টার দিকে চরপাতিলা থেকে কচ্ছপিয়া ঘাটে আসার সময় মেঘনা নদীতে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে চর কুকরী মুকরী ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন ঘটনাস্থলে ছুটে আসেন।

স্থানীয় সূত্র জানায়, দুপুরের দিকে সিরাজের একটি ট্রলার চরপাতিলা থেকে শসা বোঝাই করে চর কচ্ছপিয়ার দিকে যাচ্ছিলো। এ সময় ট্রলারটি চরপাতিলা থেকে কিছুদূর গিয়ে মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। এতে দুইজন নিখোঁজ রয়েছে।

কচ্ছপিয়া ঘাটের ইজারাদার ফারুক জানান, ট্রলারে দশজন যাত্রী ছিলো। তারা সবাই ট্রলার মালিকের আত্নীয়-স্বজন। সাতজন উদ্ধার হলেও দুইজন নিখোঁজ রয়েছে। তবে এক শিশুর মৃত্যু হয়েছে।

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ট্রলার ডুবিতে এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে বলে জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

চরমানিকা আউটপোষ্ট কোষ্টগার্ড কমান্ডার এম ওয়ালিউল্লাহ জানান, পানির তীব্র স্রোত ও উত্তাল ঢেউয়ের কারনে নিখোঁজ দুইজনকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে আমরা এখনো উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি।