ইউপি সদস্য ছেলেকে না পেয়ে মাকে হত্যা, বাবাকে কুপিয়ে আহত

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২১ | আপডেট: ৬:৫৩:অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২১
ইউপি সদস্য ছেলেকে না পেয়ে মাকে হত্যা, বাবাকে কুপিয়ে আহত

ঝালকাঠিতে ইউপি সদস্য রিপন জমাদ্দারকে না পেয়ে তার মা হাসিনা বেগম (৫০)-কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে জেলার কাঠালিয়া উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের পূর্ব পাটিখালঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় রিপনের বাবা জালাল জমাদ্দারকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। তিনি বর্তমানে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে ইউপি সদস্য রিপন বলেন, প্রতিপক্ষরা আমাকে হত্যার উদ্দেশ্যে সিঁধ কেটে ঘরে ঢোকে। কিন্তু আমি রাতে অন্য বাড়িতে থাকায় সন্ত্রাসীরা আমাকে না পেয়ে আমার মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে গুরুতর আহত করে।

আহত জালালের বরাত দিয়ে পুলিশ জানায়, গভীর রাতে উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রিপন জমাদ্দারের বাড়িতে ১৪-১৫ জন দুর্বৃত্তের একটি দল সিঁধ কেটে ঘরে প্রবেশ করে হাসিনা বেগম ও জালাল জমাদ্দারকে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে।

দুর্বৃত্তদের হামলায় হাসিনা বেগমের বাম হাতের কবজি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ সময় রিপনের বাবা জালালকে দুর্বৃত্তরা কুপিয়ে গুরুতর করে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে কাঠালিয়ার (আমুয়া) হাসপাতালে নেওয়া হলে অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় শুক্রবার দুপুরে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি। মায়ের দাফন কাফন শেষ করে মামলার প্রস্তুতি নেবেন বলে জানিয়েছেন রিপন।