তিন বছরের চুক্তিতে পিএসজিতে মেসি, বেতন নেইমারের চেয়ে বেশি!

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২১ | আপডেট: ৫:৫১:অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২১
তিন বছরের চুক্তিতে পিএসজিতে মেসি, বেতন নেইমারের চেয়ে বেশি!

ফুটবল বিশ্বকে আরও একবার চমকে দিতে যাচ্ছেন লিওনেল মেসি। ভবিষ্যৎ ঠিকানা হিসেবে তিনি বেছে নিতে যাচ্ছেন পিএসজিকে।

বৃহস্পতিবার বার্সেলোনা ছাড়ার ঘোষণা আসার পর থেকে মেসিকে পেতে কোমর বেধে নেমেছে ফরাসি জায়ান্টরা। ক্লাবটির মালিক কাতারের আমির নাসির আল খেলাইফির ভাইও নিজের অফিশিয়াল টুইটারে আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে চুক্তির ইঙ্গিত দিয়েছেন।

এবার স্প্যানিশ গণমাধ্যম মার্কাও জানাচ্ছে, সম্ভাব্য ঠিকানা হিসেবে পার্ক দে প্রিন্সেসে যাচ্ছেন মেসি। যেখানে তিনি ফের সতীর্থ হিসেবে পাবেন বন্ধু নেইমারকে।

মার্কা জানিয়েছে, মেসিকে পেতে সংকল্পবদ্ধ হয়ে মাঠে নেমেছে পিএসজি। আর্জেন্টাইন ফরোয়ার্ডও ২০১৯/২০ মৌসুমের চ্যাম্পিয়নস লিগ রানার্স-আপদের সঙ্গে চুক্তির ব্যাপারে আশাবাদী।

এল’ইকুইপের বরাতে মার্কা আরও জানায়, মেসির সঙ্গে তিন বছরের চুক্তি করতে প্রস্তুতি নিয়ে রেখেছে পিএসজি। তার মধ্যে চুক্তির শেষ এক বছর বিকল্প হিসেবে ধরে রেখেছে তারা।

চুক্তি অনুযায়ী ৩৪ বছর বয়সী তারকা বাৎসরিক আয় করবেন ৪০ মিলিয়ন ইউরো। যা নেইমারের চেয়ে ৫ মিলিয়ন ইউরো বেশি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড পিএসজিতে বাৎসরিক আয় করেন ৩৫ মিলিয়ন ইউরো।

এল’ইকুইপ আরও জানিয়েছে, রবিবারের মধ্যেই পিএসজি ও মেসির সঙ্গে চুক্তি সম্পন্ন হবে। এর আগে খেলাইফির ভাইও জানিয়েছেন, চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা যেকোনো সময় আসতে পারে।