ভোলায় বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৪ জন

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, মে ২৭, ২০২১ | আপডেট: ৯:৩৯:অপরাহ্ণ, মে ২৭, ২০২১
ভোলায় বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৪ জন

ভোলায় বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে চারজন হয়েছে। গুরুতর আহত হওয়া অটোরিকশার যাত্রী মো. ইউছুফও (৪৫) মারা গেছেন।

নিহত ইউছুফ উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আব্দুল লতিফের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লেয়াকত হোসেন মনসুর এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে দুপুরে ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কের ঘুইংগার হাট এলাকায় ভোলা থেকে চরফ্যাসনের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বিসমিল্লাহ নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে রিকশাচালক আজিজুল হকসহ যাত্রী সোহাগ ও মিরাজ ঘটনাস্থলেই মারা যান। আহত হন ইউছুফ ও মনির। গুরুতর আহত হওয়া অটোরিকশার অপর দুই যাত্রীকে প্রথমে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে পাঠান। পরে সেখানে মো. ইউছুফ মারা যান।

স্থানীয়রা জানায়, নিহত অটোচালক আজিজুল হক ছাড়া বাকি তিনজনই উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দলিল উদ্দিন মৌলভী বাড়ির বাসিন্দা। এরা সবাই দুপুরে গাছ থেকে পড়ে আহত হওয়া সোহাগ নিয়ে ভোলা সদর হাসপাতালে আসছিলেন। পথে বাসচাপায় তারা নিহত হন। এ ঘটনায় ওই বাড়িতে মাতম চলছে।

পুলিশ সুপার সরকার মো. কায়সার জানান, বাস দুর্ঘটনায় এ পর্যন্ত চারজন নিহত হয়েছে। দুর্ঘটনার পর থেকে ভোলা-চরফ্যাসন মহাসড়কে যান চলাচল বন্ধ থাকলেও সন্ধ্যার আগ থেকে যান চলাচল স্বাভাবিক রয়েছে।