মনপুরায় প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী পৌঁছিয়ে দিলেন ইউএনও

ছালাহউদ্দিন ছালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১ | আপডেট: ৯:০১:অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১
মনপুরায় প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী পৌঁছিয়ে দিলেন ইউএনও

মনপুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রাপ্ত উপহার ত্রাণসামগ্রী রাতের আধারে ঘরে ঘরে পৌঁছিয়ে দিলেন ইউএনও মোঃ শামীম মিঞা।

বৃহস্পতিবার ইফতার শেষে সন্ধা থেকে গভীর রাত পর্যন্ত প্রধানমন্ত্রীর পক্ষে উপহার ত্রাণসামগ্রী নিয়ে মনপুরা ও হাজির হাট ইউনিয়নের করোনা ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্থৎ, দরিদ্র, দুঃস্থ, ভাসমান এবং অস্বচ্ছল ২শত ৫০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরন কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউএনও।

রাতে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ত্রাণসামগ্রী পেয়ে খুব খুশি কর্মহীন দরিদ্র পরিবারের মানুষ।

প্রধানমন্ত্রীর উপহার ত্রাণসামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ কবির হাওলাদার, সাংবাদিক মোঃ ছালাহউদ্দিন প্রমুখ।

ত্রাণসামগ্রী মধ্যে চাউল ২ কেজি, মশারী ডাল ১ কেজি, লবন ১ কেজি, সাবান ২ টি, মাক্্র ২টি, পিয়াজ ১ কেজি, আলু ২ কেজি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা বলেন, প্রধানমন্ত্রীর পক্ষে করোনা ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ , দরিদ্র, দুঃস্থ, ভাসমান এবং অস্বচ্ছল ২শত ৫০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ঘরে ঘরে পৌঁছিয়ে দিচ্ছি। প্রথমে ১শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণসামগ্রী পৌঁছিয়ে দিয়েছি। পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছিয়ে দেওয়া হবে।