তজুমদ্দিনে ঠিকাদারের উপর ছিনতাইকারীর হামলা আহত ২

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১ | আপডেট: ৭:১৮:অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১
তজুমদ্দিনে ঠিকাদারের উপর ছিনতাইকারীর হামলা আহত ২

ভোলার তজুমদ্দিনে ঠিকাদারের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। হামলায় ২ সহোদর আহত হয়।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে একজনকে ভোলা রেফার করা হয়। এঘটনায় তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত রুবেল জানান, মেসার্স তমা কনাষ্ট্রাকশনের মালিক রাশেদুজ্জামান পিটারের তজুমদ্দিনের সাফ ঠিকাদার হিসেবে কাজ বাস্তবায়ন করছেন উপজেলার সোনাপুর ইউনিয়নের চাপড়ী গ্রামের চৌকিদার বাড়ির আঃ খালেকের ছেলে মোঃ রুবেল।

গতকাল সন্ধ্যায় তমা কনাষ্ট্রাকশনের কুঞ্জেরহাট অফিস থেকে ১লক্ষ ২০ হাজার টাকা নিয়ে উপজেলার সোনাপুর ইউনিয়নের চাপড়ী ভূইয়া বাড়ির কাছে আসলে ওই এলাকার আঃ কাদেরের ছেলে ছিনতাইকারী নাজিম উদ্দিনের নেতৃত্বে তার ভাই রাজিবসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে রুবেলের উপর হামলা চালায়। এ সময় রুবেলের ডাকচিৎকার শুনে তার ভাই মিরাজ ছুটে আসলে তার উপরও হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা ৩৯ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

হামলায় আহতরা হলেন, রুবেল (২৮) ও মিরাজ (৩২)। রুবেলের অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই তাকে ভোলা রেফার করা হয়। এ ঘটনায় রুবেলের বড়ভাই কালাম বাদী হয়ে ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

আসামীরা হলেন, নাজিম উদ্দিন, কাদের, রাজিব ও ইউসুফ।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, আহত রুবেলের বড়ভাই অভিযোগের প্রেক্ষিতে ৪জনকে আসামী করে মামলা রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।