মনপুরায় জাতীয় শিশুদিবস পালনে প্রস্তুতিমূলক সভা

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, মার্চ ২, ২০২১ | আপডেট: ৬:৪১:অপরাহ্ণ, মার্চ ২, ২০২১
মনপুরায় জাতীয় শিশুদিবস পালনে প্রস্তুতিমূলক সভা

মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে আগামী ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫শে মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।

সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত অস্থায়ী মঞ্চ তৈরি করে আলোচনা সভা, মুক্তিযুদ্ধ বিষয়ক প্রামান্য চিত্র প্রদর্শন, বঙ্গবন্ধুর ভাষন প্রচার,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী , চিত্রাংকন, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়েছে।

এই সময় উপজেলা প.প কর্মকর্তা ডা. মোঃ রেজওয়ানুর আলম, উপজেলা আ’লীগ সিনিয়র সহসভাপতি একেএম শাহজাহান, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ মাহতাব উদ্দিন (অপু) ভুূঁইয়া, মৎস্য কর্মকর্তা আব্দুল গাফফার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ টিপু সুলতান, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, মনোয়ারা বেগম মহিলা কলেজ অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন, হোসানিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. মোঃ মোছলেউদ্দিন, মনপুরা ডিগ্রী কলেজ অধ্যক্ষের পক্ষে মোঃ ছালেহউদ্দিন, সাকুচিয়া আবদুল্লাহ আল ইসলাম জ্যাকতব কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ কবির, মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম ফিরোজ, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান চৌধুরী, মোঃ মহিউদ্দি মাষ্টার, সাংবাদিক মোঃ ছালহউদ্দিনসহ বিভিন্ন সরকারী দাপ্তরিক প্রধানগণ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, স্থানীয় জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।