লক্ষ্মীপুরে ৫ পুলিশসহ ২০ জন আহত!

অ আ আবীর আকাশ অ আ আবীর আকাশ

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২১ | আপডেট: ৯:২৪:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২১
লক্ষ্মীপুরে ৫ পুলিশসহ ২০ জন আহত!

পৌরসভার তৃতীয় ধাপের নির্বাচনে লক্ষীপুরের রামগঞ্জ উপজেলায় সকাল থেকে বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ভোটগ্রহণ শুরু হয়েছে। এতে দফায় দফায় সংঘর্ষ হয়। পাঁচ পুলিশ সদস্যসহ কমপক্ষে ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিভিন্ন বিশ্বস্ত সূত্র থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এমনটি জানা গেছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয় হয়েছে বলে জানা গেছে।

লক্ষ্মীপুরের রামগঞ্জে ভোট কেন্দ্র দখলকে কেন্দ্র করে আওয়ামীলীগ সমর্থিত দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ পুলিশসহ কমপক্ষে ১৫ জন আহত হয়। সংঘর্ষকারী উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী জিতু দেয়ান ও পাঞ্জাবী প্রতীকের মামুনুর রশিদ আকন্দ সমর্থক।

শনিবার দুপুরের দিকে উপজেলার পশ্চিম কাজিরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে। এসময় রামগঞ্জ চাটখিল সড়কে গাছের গুড়ি ফেলে আধা ঘন্টারও বেশী সময় ধরে সড়ক অবরোধ করে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে উটপাখি প্রতিকের সমর্থকরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ অন্তত ১৫০ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। পরে অবরোধ তুলে দেন।

এসময় আহত হন, এস আই মুকবুল, এ এস আই আহসান উল্যাহ, তায়েফুর রহমান, খায়রুল বাশার, জোবায়ের ও বাহারসহ কমপক্ষে ১৫ জন।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির জানান, দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার খবর পেয়ে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। কত রাউন্ড ফাঁকা গুলি হয়েছে তা সঠিকভাবে বলতে পারেননি তিনি। এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত সব কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।