ভৈরবে পার্কিং বাসে আগুন, ঘুমন্ত চালক অঙ্গার

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১ | আপডেট: ৪:৩৭:অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১
ভৈরবে পার্কিং বাসে আগুন, ঘুমন্ত চালক অঙ্গার

কিশোরগঞ্জের ভৈরবে রাস্তার পাশে পার্ক করে রাখা একটি বাস আগুনে পুড়ে গেছে। এ সময় মারা গেছেন বাসের ভেতর ঘুমিয়ে থাকা চালক আবুল হোসেন (৫৫)। সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেন নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার খালিশারটেক গ্রামের কিতাব আলীর ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, আজ ভোর সাড়ে ৪টার দিকে শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন বঙ্গবন্ধু সরণির বিসমিল্লাহ হোটেলের সামনে পার্ক করা একটি বাসে (ঢাকা মেট্টো-১৪-২৯৯৯) আগুন লাগে। খবর পেয়ে ভৈরব ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ৪০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন।

ভৈরব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাকিবুল হাসান জানান, আগুনে চালক আবুল হোসেনের সমস্ত দেহ পুড়ে যায়। ভেতর থেকে বাসের দরজা লক করে ঘুমিয়ে থাকায় আগুন নেভানোর পর দরজার লক্ কেটে তার দগ্ধ মৃতদেহ উদ্ধার করেন তারা। মশার কয়েলের আগুন থেকে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করেন তিনি।

বাসের তত্ত্বাবধায়ক স্বপন মিয়ার বরাতে তিনি আরও জানান, রাতে চালক আবুল হোসেনকে মশার কয়েল জ্বালিয়ে বিছানা পেতে ঘুমাতে দিয়ে যান স্বপন। প্রায় রাতেই এভাবেই ঘুমাতেন চালক আবুল হোসেন।

ভৈরব থানার উপপরিদর্শক মো. মুতিউজ্জামান জানান, আগুনে আবুল হোসেনের সমস্ত দেহ পুড়ে প্রায় ছাই হয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসেন। পরে নিহতের আত্মীয়রা থানায় এসে বিনা ময়নাতদন্তে লাশ নেবার আবেদন করলে আজ দুপুরে তাদের কাছে হস্তান্তর করা হয়।