দৌলতখানে শিক্ষকদের মানববন্ধন

মামুন মামুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১ | আপডেট: ৫:২৪:অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১
দৌলতখানে শিক্ষকদের মানববন্ধন

ভোলার দৌলতখানে জয়নাল আবেদিন আলীম মাদরাসার শিক্ষক হাবিবুল্যাহকে দফায় দফায় মারধর করার অভিযোগ উঠেছে ওই মাদরাসার অধ্যক্ষ আবদুর রহিম জসিমের বিরুদ্ধে। মৌলভী হাবিবুল্যাহ একই মাদরাসার ইবতেদায়ী শাখার প্রধান শিক্ষক।

এ ব্যাপারে হাবিবুল্যাহ নিজে বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরবরে দুই দফায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার প্রতিবাদে শিক্ষক ও কর্মচারীগণ বৃহস্পতিবার দৌলতখান বাজারের দক্ষিণ মাথায় সেলিম চত্বরে মানববন্ধন করেছেন।

মানববন্ধনে তিনি বলেন, অধ্যক্ষ আবদুর রহিম প্রায়ই তার সঙ্গে দুবর্যাবহার করেন। গত মঙ্গলবার সকালে মাদরাসায় আসার পর অধ্যক্ষ আমাকে চোর ছেঁচ্ছর বলে গালমন্দ করে ঘাড় ধাক্কা মাদ্রাসার কক্ষ থেকে বের করে দেন।

এ ব্যাপারে অভিযুক্ত অধ্যক্ষের কাছে জানতে চাইলে তিনি বলেন, মৌলভী হাবিবুল্যাহর সাথে আমার কোন ব্যাপারে বিরোধ নেই। তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ ভিত্তিহীন বলে দাবী করেন।

মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ মুকু খান বলেন, আমি বিষয়টি শুনেছি। সত্যতা যাচাই করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কাওছার হোসেন বলেন, ভিকটিম মৌলভী হাবিবুল্যাহ লিখিত অভিযোগ দিয়েছেন। আগামী সোমবার উপজেলা চেয়ারম্যান, মাদরাসা ব্যাবস্থাপনা কমিটির সভাপতিসহ বসে উভয় পক্ষের কথা শুনে যিনি দোষী হবেন তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।