চরফ্যাসনে শীতার্ত মানুষের মাঝে এমপি জ্যাকবের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১ | আপডেট: ৫:১১:অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১
চরফ্যাসনে শীতার্ত মানুষের মাঝে এমপি জ্যাকবের শীতবস্ত্র বিতরণ

ভোলার চরফ্যাসনে অসহায় ও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুলাহ আল ইসলাম জ্যাকব।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার আসলামপুর, অমরপুর, ওসমানগঞ্জ, নীলকমল, আবুবকরপুর, হাজারীগঞ্জসহ ৯টি ইউনিয়নে হাজারো দরীদ্র মানুষের মাঝে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এসময় এমপি জ্যাকব বলেন, আওয়ামীলীগ সরকার সারাদেশের ন্যায় দক্ষিণাঞ্চলের জনপদ চরফ্যাসন ও মনপুরায় হাজার, হাজার কোটি টাকার উন্নয়ন করেছে। যা কোনো কালে অন্য সরকারের ক্ষমতায় দক্ষিণাঞ্চলবাসী এ উন্নয়ন হয়নি।

তিনি আরও বলেন, চরফ্যাসনে নদী ভাঙ্গনরোধে শতশত কোটি টাকার কাজ করা হয়েছে। এছাড়াও রাস্তাঘাট, স্কুল কলেজেরও অভূতপূর্ব উন্নয়ন এ অঞ্চলে কোনকালে আর হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রসংশা করে বলেন, প্রধানমন্ত্রী সাহসী উদ্যোগের কারনে স্বপ্নের পদ্মাসেতু আজ দৃশ্যমান।

পরে তিনি নির্মাণাধীন ৪-তলা বিশিষ্ট ডাকবাংলোর নির্মাণ কাজ পরিদর্শণ ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে আয়োজিত আন্তঃকলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের খেলা উপভোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগ সম্পাদক মনির আহমেদ শুভ্র সহ অন্যান্য নেতৃবৃন্দ।