আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দক্ষিণাঞ্চলের উন্নয়ন হয়ঃ এমপি জ্যাকব

ছালাহউদ্দিন ছালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২১ | আপডেট: ৫:৪০:অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২১
আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দক্ষিণাঞ্চলের উন্নয়ন হয়ঃ এমপি জ্যাকব

ভোলার মনপুরায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন,
আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দক্ষিনাঞ্চলের উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনার সাহসী উদ্যোগের কারনে স্বপ্নের পদ্মা সেতু আজ দৃশ্যমান। পদ্মাসেতু বিশ্বের কাছে বাংলাদেশের আত্নমর্যাদা বৃদ্ধি করেছে। এই সেতু চালুর পরে দক্ষিণাঞ্চলে উন্নয়নে অভূতপূর্ব অবদান রাখবে এবং দেশের সামগ্রীক অর্থনীতি উন্নত হবে।

বুধবার (৬ জানুয়ারী) মনপুরা ৪টি ইউনিয়নে অসহায় শীতার্থ মানুষের হাতে শীতবস্ত্র (কম্বল) বিতরণ ও ৪তলা বিশিষ্ট নবনির্মিত ডাকবাংলো উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পর্যটনের অপারর সম্ভবনাময় মনপুরা পর্যটকদের আকর্ষণীয় করার জন্য সী-বিচ হয়ছে। দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিদিন শতশত পর্যটক মনপুরায় আসে। দক্ষিনা হাওয়া সী-বিচ উন্নয়নের জন্য তিনি ২০ লক্ষ টাকা বরাদ্ধ করেছেন। মনপুরাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করার জন্য প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করেছেন।

শীতবস্ত্র বিতরণ শেষে সাকুচিয়া আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজের শিক্ষকদের সাথে মতবিনিময় সভা ও সাকুচিয়া সী-বিচ পরিদর্শন করেন এমপি জ্যাকব।

এসময় মনপুরা উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ-সভাপতি একেএম শাহজাহান, শাহরিয়ার চৌধুরী দ্বিপক, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীর, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, উপজেলা আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছালাহউদ্দিনসহ উপজেলা আ’লীগ নের্তৃবৃন্দ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।