আ’লীগের দুর্দিনের কান্ডারি কবিরের মনোনয়নপত্র দাখিল

মামুন মামুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২০ | আপডেট: ৮:৪৫:অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২১
আ’লীগের দুর্দিনের কান্ডারি কবিরের মনোনয়নপত্র দাখিল

ভোলার দৌলতখান পৌরসভা ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন পৌর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারি কবির হোসেন।

বৃহস্পতিবার দুপুর ১ টায় উৎসমুখর পরিবেশে, নির্বাচনী আচরণ বিধি মেনে উপজেলা নির্বাচন অফিসে গিয়ে এ মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার বেগম খালেদা আক্তার ফেন্সী। এরআগে বেলা ১১ টায় পৌর শহরের মধ্যবাজারে কামাল কোম্পানির বাসভবনে পৌরসভা ৫নং ওয়ার্ডের ভোটারদের নিয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করেন কবির হোসেন।

এসময় তিনি বলেন, ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল’র নির্দেশে যদি পৌরসভা ৫নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হই, তাহলে ওই ওয়ার্ডকে মাদকমুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। জনগণের সাথে কাঁদে কাদ মিলিয়ে কাজ করবো। তার বড় স্বপ্ন ওই ওয়ার্ডকে একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবে। আওয়ামীলীগের দুর্দিনে রাজপথে ছিলেন বলে তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা কামাল কোম্পানি, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সাফিজল মিয়া, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মাহবুব আলমসহ আরও অনেকে।

দৌলতখান নির্বাচন অফিস সূত্রে জানা যায়, তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে দৌলতখান পৌরসভা নির্বাচন। ৩১ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৩ জানুয়ারি বাছাইয়ের শেষে দিন ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ জানুয়ারি। এযাবৎ দৌলতখান পৌরসভায় তিনজন মেয়র প্রার্থী ও নয়টি ওয়ার্ড থেকে ৩০ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত ১০ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরমধ্যে ২ জন মেয়র ও সাধারণ কাউন্সিলর ২৭ জন ও সংরক্ষিত ৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।