বোরহানউদ্দিনে দলীয় ও স্বতন্ত্র মেয়র পদে লড়বেন যারা

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০ | আপডেট: ৭:২৬:অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০
বোরহানউদ্দিনে দলীয় ও স্বতন্ত্র মেয়র পদে লড়বেন যারা

ভোলার বোরহানউদ্দিন পৌরসভার নির্বাচন ২০২১ সালে ৩০ জানুয়ারীতে অনুষ্ঠিত হবে।

সর্বশেষ তথ্য অনুযায়ী বিভিন্ন দলও স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসাবে যারা চূড়ান্তভাবে অংশ গ্রহন করছেন তাদের মধ্যে আ’লীগের নৌকা’র মনোনীত প্রার্থী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র রফিকুল ইসলাম, বিএনপি’র ধানের র্শীষের মনোনীত প্রার্থী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুজ্জামান কবির, স্বতন্ত্র প্রার্থী হিসাবে ইন্ডাষ্ট্রিয়ালিষ্ট বিসনেসম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশণ এর ভোলা জেলা কমিটির সভাপতি আবদুস সালাম ও জামায়েত সমর্থিত প্রার্থী জহিরুল ইসলাম।

এদের মধ্যে মেয়র রফিকুল ইসলাম ইসলাম তৃতীয় মেয়াদে আ’লীগের নৌকা প্রতিক পেয়ে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করবেন। তিনি ২০১০ সাল থেকে একটানা দুই বার দলীয় মনোনয় পেয়ে মেয়র নির্বাচিত হয়ে পৌর এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করে জনপ্রিয়তা অর্জন করেন।

অপরদিকে পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুজ্জামান কবির ২য় বার ধানের শীষের প্রতিক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করবেন। স্বতন্ত্র প্রার্থী আবদুস সালাম এ প্রথম স্বতন্ত্র প্রার্থী হিসাবে বোরহানউদ্দিন পৌরসভায় প্রতিদ্বন্ধিতা করলেও তিনি তার ব্যক্তি ব্যবসায়ীক ইমেজ কাজে লাগিয়ে ভোটারদের মন জয় করে তীব্র প্রতিদ্বন্ধিতার পরিবেশ তৈরি করবেন বলে তিনি জানান।

ইতিমধ্যে বিভিন্ন প্রার্থীর মিছিল মিটিংয়ে বোরহানউদ্দিন পৌর নির্বাচনে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।