শশীভূষণে বিষপানে গৃহবধূর মৃত্যু

May 25, 2023 - 19:16
 0  81
শশীভূষণে বিষপানে গৃহবধূর মৃত্যু

ভোলার শশীভূষণে বিষপানে ছুমাইয়া (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১১টায় চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর গৃহবধূকে হাসপাতালে রেখে স্বামী পালিয়ে গেছে। নিহত গৃহবধূ উপজেলার চর কলমী ইউনিয়নের উত্তর চর মায়া গ্রামের শাহাবুদ্দিন ফরাজির স্ত্রী ও একই উপজেলার রসুলপুর ইউনিয়নের মো. নাসির উদ্দিনের মেয়ে।

নিহত গৃহবধূর পিতা নাসির উদ্দিন বলেন, দেড় বছর আগে পারিবারিকভাবে শহিজল ফরাজীর ছেলে শাহাবুদ্দিনের সঙ্গে বিয়ে হয় সুমাইয়ার। বিয়ের সময় যৌতুক হিসেবে ৫০ হাজার টাকা এবং আধাভরি স্বর্ণ ও তাদের বাড়ির জন্য লেপ-তোষকসহ যাবতীয় আসবাবপত্র দিতে হয়েছে। কিন্তু সম্প্রতি সময়ে মোটা অংকের যৌতুকের দাবিতে স্বামী শাহাবুদ্দিন শারীরিক ও মানসিক নির্যাতন করতো সুমাইয়াকে।

তিনি আরও বলেন, বুধবার (২৪ মে) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে এসব নিয়ে ঝগড়া করে তাকে মারধর করেন। বৃহস্পতিবার সকালে আমরা জানতে পারি সুমাইয়া অসুস্থ হয়ে হাসপাতালে আছে। এসে দেখি তার মৃত্যু হয়েছে।

শশীভূষণ থানার ওসি মো.মিজানুর রহমান পাটোয়ারী বলেন, বিষক্রিয়ায় সুমাইয়া নামে এক নারীর মৃত্যু হয়েছে। মৃতদেহের ময়নাতদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সূত্র: মানবকণ্ঠ

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow