চরফ্যাসন উপজেলার ইঞ্জিনিয়ারদের ঈদ পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা

Jun 22, 2023 - 00:46
Jun 22, 2023 - 00:59
 0  169
চরফ্যাসন উপজেলার ইঞ্জিনিয়ারদের ঈদ পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা
চরফ্যাসন উপজেলা ইঞ্জিনিয়ারর্স এসোসিয়েশন বাংলাদেশ এর প্রস্তুতি সভা

চরফ্যাসন উপজেলার ইঞ্জিনিয়ারদের বৃহত্তর সংগঠন "চরফ্যাসন উপজেলা ইঞ্জিনিয়ারর্স এসোসিয়েশন বাংলাদেশ" এর ঈদ পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের সময় ও স্থান নির্ধারণ করা হয়।

বুধবার সন্ধ্যায় ঢাকার পশ্চিম আগারগাঁওে অবস্থিত "নিউ ডিজাইন এন্ড কনসালটেন্ট" এর কার্যালয়ে ঢাকায় অবস্থানরত সংগঠনের ১৫ সদস্যের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও বিভিন্ন স্থান থেকে সংগঠনের অর্ধশত সদস্য অনলাইনে যুক্ত ছিলেন।

চরফ্যাসন উপজেলা ইঞ্জিনিয়ারর্স এসোসিয়েশন সূত্রে জানা গেছে, ইঞ্জিনিয়ারদের নিয়ে ২০১৪ সাল থেকে এ সংগঠনের কর্যক্রম শুরু হয়। সামজিক উন্নয়নে অবদানসহ ইঞ্জিনিয়ারদের ব্যক্তি জীবনেও সম্মিলিত সহায়তা করে আসছে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় চরফ্যাসন উপজেলায় বসবাসরত ইঞ্জিনিয়ারদের একত্রিত করতে ঈদ পুনর্মিলনীর উদ্যোগ নিয়েছে সংগঠনটি। এ উপলক্ষে বুধবার সন্ধ্যায় দুই ঘন্টাব্যাপি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান চরফ্যাসন শহরের হোটেল মারুফ ইন্টারন্যাশনালে ৩০ জুন, বিকাল ৫টায় নির্ধারণ করা হয়। এছাড়াও সংগঠনের কর্ম পরিকল্পনার বিষয়ে আলোচনা করা হয়েছে।

সংগঠনের সভাপতি ইঞ্জি: মো. মাকসুদুর রহমান মুঠোফোনে জানিয়েছেন, 'সংগঠনের অগ্রগতির লক্ষ্যে প্রতি বছর আমরা বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে থাকি। ইঞ্জিনিয়ারদের ব্যক্তি ও কর্ম জীবনের সমস্যা সমাধানে শুরু থেকেই পশে আছে সংগঠনটি। ইঞ্জিনিয়ারিং পড়াশোনা শেষ করে কেউ যেন বেকার না থাকে সে বিষয়ে সংগঠনের পক্ষ থেকে সর্বোচ্চ সহায়তা করা হবে। বিশেষ করে তরুণ ইঞ্জিনিয়ারদের পথপ্রদর্শক হিসাবে কাজ করে যাচ্ছে "চরফ্যাসন উপজেলা ইঞ্জিনিয়ারর্স এসোসিয়েশন বাংলাদেশ"। নীতিমালা অনুযায়ী ভবিষ্যতে আমরা আমাদের সংগঠনের কর্মপরিধি বাড়াবো।'

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow